অনলাইন প্রেস ইউনিটির “ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে” পালিত

0
311
অনলাইন প্রেস ইউনিটির “ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে” পালিত
অনলাইন প্রেস ইউনিটির “ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে” পালিত

অনলাইন প্রেস ইউনিটির উদ্যোগে ওয়ার্ল্ড প্রেস ফ্রিডম ডে পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ৩৩ তোপখানা রোডস্থ অস্থায়ী কার্যালয়ে ৩ মে পবিত্র ঈদুল ফিতর বেলা ১২ টায় অনুষ্ঠিত আলোচনা সভায় ইউনিটির প্রতিষ্ঠাতা মোমিন মেহেদী বলেন, সংবাদযোদ্ধা এবং সংবাদমাধ্যমের স্বার্থ বিরোধী গণমাধ্যমকর্মী নীতিমালা সংশোধনের দাবিতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করবে অনলাইন প্রেস ইউনিটির নেতৃবৃন্দ। যাতে করে অবাধ সংবাদ প্রবাহের মধ্য দিয়ে অগ্রসর হতে পারে রাজনীতি-অর্থনীতি-প্রশাসননীতি-কূটনীতির সমৃদ্ধ বাংলাদেশ।

ইউনিটির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানার সভাপতিত্বে ও যুগ্ম মহাসচিব সংবাদযোদ্ধা শৈবাল আদিত্যর সঞ্চালনায় এতে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পলাশ চন্দ্র চক্রবর্তী, বাদল দাস প্রমুখ।

এসময় বক্তারা বলেন, নীতি-আদর্শ-সততার সংবাদযোদ্ধাদেরকে ঐক্যবদ্ধ করে এগিয়ে চলার জন্য অনলাইন প্রেস ইউনিটির শাখা সকল জেলা-উপজেলায় সক্রিয় করার লক্ষ্যে সম্মিলিতভাবে সবাইকে কাজ করতে হবে। পাশাপাশি সারাদেশে সদস্য সংগ্রহ কর্মসূচি অব্যহত রাখতে ০১৫৭২৩০৯৮৭৪ নম্বরে এসএমএস করে সদস্য হওয়ার আহবান জানিয়েছেন সংবাদযোদ্ধা ও অনলাইন এক্ট্রিভিটিস্টদের প্রতি।প্রেস বার্তা