অনিশ্চয়তা কাটাতে বিএনপির আশ্বাস চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড

    0
    248

    আমারসিলেট24ডটকম,১৩জানুয়ারীঃ বাংলাদেশে টি-টোয়েন্টি বিশ্বকাপসহ আন্তর্জাতিক ক্রিকেটের আসন্ন আসরগুলোর ওপর থেকে অনিশ্চয়তা কাটাতে বিএনপির আশ্বাস চাইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। এদিকে আজ সোমবার থেকে ১৮ দলের পক্ষ থেকে হরতাল-অবরোধের কর্মসূচি স্থগিত করার বিষয়টিকে এশিয়ান কাপ ও টি-২০ বিশ্বকাপের জন্য ইতিবাচক হিসাবে বিবেচনা করছে বিসিবি।
    বিসিবি সূত্রে জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বিএনপি নেত্রী খালেদা জিয়ার সাথে দেখা করার প্রস্তুতি নিচ্ছেন। এ ব্যাপারে শীঘ্রই বিসিবি’র পক্ষ থেকে আনুষ্ঠানিক অনুরোধ বিরোধী দলীয় নেত্রীকে জানানো হতে পারে।
    এ ব্যাপারে বিসিবির মুখপাত্র জালাল ইউনুস সাংবাদিকের জানিয়েছেন, ঠিক এ সময়ে অবরোধ স্থগিত হওয়ায় তারা স্বস্তি বোধ করছেন। অবশ্যই সারা পৃথিবীতে একটি পজিটিভ সিগনাল যাবে। বিরোধী দলকে অশেষ ধন্যবাদ যে এ সময়ে তারা অবরোধ তুলে নিয়েছে। এটা আমাদের ক্রিকেটের জন্য অবশ্যই পজিটিভ।

    অপরদিকে বিসিবি’র সূত্রে জানা গেছে, চলতি মাসের শুরুর দিকে যখন দুবাইতে আইসিসির বৈঠকে যোগ দিচ্ছিলেন বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান , সেই সময়ে বিএনপির একজন নেতার মাধ্যমে সরাসরি খালেদা জিয়ার সাথে যোগাযোগের চেষ্টা করা হয়েছিল।বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক লে. কর্নেল অবসরপ্রাপ্ত আব্দুল লতিফ গণমাধ্যমকে জানান, খালেদা জিয়া নিজে চান এই দুটি আন্তর্জাতিক টুর্নামেন্ট বাংলাদেশে হোক। খালেদা জিয়াকে সব কিছু ব্যাখ্যা করা হয়েছে এবং তিনি বলিষ্ঠ কণ্ঠে বলেছেন বাংলাদেশের মাটিতে যেন এশিয়া কাপ হয়, বিশ্বকাপ হয়।এটা আমরা বিশ্ববাসীকে জানাচ্ছি। আব্দুল লতিফ আরো জানান, বিএনপি সহযোগিতার হাত বাড়িয়ে দেবে, তবে অনেকটা নির্ভর করছে সরকার সে সময় কেমন পরিবেশ রাখবে।