অপহৃতাকে ১১ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ  

    0
    250
    চুনারুঘাট প্রতিনিধিঃ  চুনারুঘাটে দশম শ্রেনীর এক মাদ্রাসা ছাত্রীকে অপহরন ১১দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। এ নিয়ে স্কজনরা দুর্রচিন্তায় দিন কাটাচ্ছে।  এ ব্যাপারে  চুনারুঘাট থানায় ছাত্রীর পিতা সফিক মিয়া বাদী হয়ে অপহরনকারী সুমনসহ ৪ জনের বিরুদ্বে মামলা দায়ের করলেও, থানায় এখন পর্যন্ত রেকড করেনি । এ নিয়ে জন মনে প্রশ্ন দেখা দিয়েছে।
    এ ব্যাপারে অপরিতা ছাত্রীর পিতা সফিক জানান তিনি তার মেয়ে অপহরনের বিষয়ে হবিগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ উল্লা মোহোদয়কে অবহিত করেছেন। তার পরও তার মেয়ে উদ্ধার হয়নি।
    অভিযোগে জানা যায় চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের দৌলত খা আবাদ গ্রামের মোঃ সফিক মিয়ার মেয়ে ও পাইকপাড়া আজগর আহমদ দাখিল মাদ্রাসার দশম শ্রেনীর ছাত্রী (১৪) কে গত ৫ সেপ্টেম্বর সকাল ৯ টার দিকে মাদ্রাসায় যাওয়ার সময় মাদ্রাসার পুর্বের রাস্তা হইতে নয়ানী গ্রামের তৈয়ব আলীর ছেলে মোঃ সুমন মিয়া (৩৫)সহ তার লোকজন ওই ছাত্রীকে অপহরন করে নিয়ে যায়।
    অনেক খোজাখুজির পর, ৭ সেপ্টেম্বর অপহৃতা  ছাত্রীর পিতা সফিক মিয়া বাদী হয়ে সুমন, তৈয়ব আলী,ফুল মিয়া ও হুছন আলী সহ ৪ জনের  বিরুদ্ধে চুনারুঘাট থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগটি থানার এস আই হাবিবুর রহমান তদন্তের নামে কালক্ষেপন করছেন। আজ ১১ দিন অতিবাহীত হলেও অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ।
    তবে স্থানীয় থানার ওসি শেখ নাজমুল হক বলেন ছাত্রীকে উদ্ধার করতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।