অবশেষে বিএনএফের বিলুপ্তি ঘোষণা

    0
    204

    আমারসিলেট 24ডটকম ,২৩সেপ্টেম্বর  : অবশেষে বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্টের (বিএনএফ) আহ্বায়ক হিসেবে এর বিলুপ্তি ঘোষণা করলেন ব্যারিস্টার নাজমুল হুদা। সোমবার রাজধানীর তোপখানা রোডে তার নিজ কার্যালয়ে এক আকস্মিক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

    নাজমুল হুদা বলেন, আমি এই দলটির প্রতিষ্ঠার ঘোষণা দিয়েছিলাম আর আমি নিজেই এর বিলুপ্তির ঘোষণা দিচ্ছি। যে উদ্দেশ্য নিয়ে আমি বিএনএফকে সুপ্ত অবস্থা থেকে পুনরুজ্জীবিত করেছিলাম সেই উদ্দেশ্যকে সম্পূর্ণরূপে নস্যাৎ করে বিএনপিকে ধ্বংস করার প্রত্যয়ে লিপ্ত ছিলেন দলটির প্রধান সমন্বয়ক আবুল কালাম আযাদ । এ অবস্থা চলতে দেয়া যায় না। জনগণের মধ্যে যে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে তা মুক্তির লক্ষ্যে বিএনএফ বিলুপ্তির ঘোষণা দিচ্ছি।

    বিএনএফ নামের নতুন দলটি নিবন্ধন নিয়ে বেশ কিছুদিন ধরে নির্বাচন কমিশনের (ইসি) অবস্থান নিয়ে বিভিন্নপত্রিকায় লেখালেখি হচ্ছিল। দুবার নিবন্ধনের শর্ত পূরণ করতে না পারায় নির্বাচন কমিশন সম্প্রতি নিয়মনীতি উপেক্ষা করে তৃতীয়বারের মতো দলটিকে সময় দেয়। এতে করে রাজনৈতিক মহলেও ব্যাপক সমালোচনার ঝড় ওঠে। তাছাড়া দলটির গমের শীষ প্রতীক বরাদ্দ দেয়ার ব্যাপারে বিএনপি তীব্র আপত্তি জানায়।

    এছাড়া  ও নাজমুল হুদা কিছুদিন আগে বিএনপিতে ফিরে যাওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেন। বিএনপির শীর্ষ পর্যায়ের গ্রিন সিগন্যাল পেয়েই বিএনএফ বিলুপ্তি ঘোষণা করেনদলটির প্রতিষ্ঠাতা।