অভিনেতা খলিল অসুস্থ হয়ে হাসপাতালে

    0
    268

    আমারসিলেট24ডটকম,২৫নভেম্বরঃগুরুতর অসুস্থ হয়ে এখন রাজধানীর অ্যাপোলো হাসপাতালে রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী সিনিয়র অভিনেতা খলিলুল্লাহ খান খলিল তিনি হাসপাতালের বক্ষব্যাধি বিশেষজ্ঞ ডা. চন্দ্র প্রকাশের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন।

    অসুস্থ অবস্থায় তাকে গত শনিবার রাতে অ্যাপোলো হাসপাতালের আইসিইউতে ভর্র্তি করা হয়। হাসপাতালে বিভিন্ন পরীক্ষা নিরীক্ষায় তার ব্রঙ্কিয়াল অ্যাজমা ধরা পড়ে। একই সাথে লিভার ও কিডনির সমস্যাতেও ভুগছেন তিনি।

    সিনিয়র অভিনেতা খলিল অনেকদিন ধরেই ফুসফুস, লিভার ও কিডনির সমস্যায় ভুগছেন। অভিনেতা খলিল ৫৪ বছর ধরে প্রায় আটশ’র মত সিনেমাতে অভিনয় করেছেন। “সোনার কাজল” সিনেমার মাধ্যমে চলচ্চিত্র যাত্রা শুরু করেন তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমা হল, “বউ কথা কও”, “সংগম”, “ভাওয়াল সন্ন্যাসী”, “জংলি ফুল”, “আগুন”, “পাগলা রাজা”, “মিন্টু আমার নাম”, “ওয়াদা” , “বিনি সুতার মালা”, “কাজল”,“ক্যায়সে কঁহু”,  ।তিনি বেশ কয়েকটি টিভি নাটকেও অভিনয় করেছেন।শহীদুল্লাহ কায়সারের উপন্যাস অবলম্বনে তৈরি ধারাবাহিক সংশপ্তকে মিয়ার বেটা চরিত্রে অভিনয় করে দর্শক নন্দিত হন অভিনেতা খলিল। এক সময়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন তিনি।