অর্থমন্ত্রীর কাছে সিলেট ভোলাগঞ্জ রাস্তা মেরামতের দাবি

    0
    210

    আমারসিলেট24ডটকম,২০ডিসেম্বর,আবুল হোসেনঃ গতকাল শুক্রবার রাত ৮টায় শিল্পকলা একাডেমী কর্তৃক আয়োজিত গুণিজন সংবর্ধনা অনুষ্ঠান চলাকালে সিলেট-১ আসনের সংসদ সদস্য ও অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এর কাছে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা সিলেট-ভোলাগঞ্জ সড়কের বেহাল দশা বর্ণনা করেন এবং মেরামতের জন্য জোর দাবি জানান।

    এ সময় নাসরিন জাহান ফাতেমা অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের নিকট কোম্পানীগঞ্জ বাসীর পক্ষ থেকে সালাম জানিয়ে বলেন, সিলেট ভোলাগঞ্জ সড়ক কোম্পানীগঞ্জ বাসীর জন্য মরণ ফাঁদে পরিণত হয়েছে। দীর্ঘদিন থেকে রাস্তার বেহাল দশার কারণে ব্যবসায়ীরা পথে বসার উপক্রম হয়েছে। মানুষের কষ্ট ও দুর্ভোগ চরম পর্যায়ে পৌছেছে।

    যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের সম্প্রতি রাস্তা পরিদর্শন করে রাস্তাটিকে ক্যান্সার রাস্তা হিসাবে আখ্যায়িত করে রাস্তাটি ডিসেম্বরের মধ্যে মেরামতের কাজ শুরু করার আশ্বাস দিলেও এখনও পর্যন্ত একনেক এর বৈঠকে অনুমোদন হয়নি। ফলে কোম্পানীগঞ্জ বাসীর মধ্যে চরম হতাশা বিরাজ করছে।

    তিনি মন্ত্রীর কাছে দাবি জানান শীঘ্রই রাস্তা মেরামতের কাজ শুরু না হলে জনগণ রাস্তায় নেমে পড়বে। অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ভাইস চেয়ারম্যান নাসরিন জাহানের কথা শুনেন এবং আশ্বস্ত করেন।

    এসময় সিলেট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, সাবেক এমপি জেবুন্নেছা হক ও কোম্পনীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেন সহ উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।