অল্পের জন্য প্রাণে বাচঁল ১০যাত্রীঃচালকের জরিমানা ২৫ হাজার

    0
    244

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ফেব্রুয়ারী,মতিউর রহমান মুন্না: ঢাকা- সিলেট মহা সড়ক নবীগঞ্জের আউশকান্দিতে আলী এন্টার প্রাইজের অদক্ষ ট্রাক চালকের কবল থেকে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন ১০জন যাত্রী। অদক্ষ চালকের ২৫ হাজার টাকা জরিমানা আদায় সামাজিক বিচারে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার বিকাল ২টা ৫৫মিনিটে।

    জানাযায়, কুমিল্লা কতোয়ালী থানা এলাকার বাসিন্দা আবু হানিফ স্ব-পরিবারে তার এক বন্ধুকে নিয়ে গত বৃহ¯প্রতিবার একটি হাইএক্স ঢাকা মেট্রো (চ- ১৫-৬৬৫৭) নিয়ে পূর্ণভূমি সিলেটের হযরত শাহ জালাল (রাঃ) ও হযরত শাহ পরাণ (রাঃ) এর মাজার জিয়ারত শেষে গতকাল শুক্রবার কুমিল্লা বাড়ি ফেরা পথে ঢাকা- সিলেট মহা সড়কের আউশকান্দি মুনিম ফিলিং ষ্টেশন পার হতেই মহা সড়কের উত্তর দিক থেকে মাঠি ভরাট ট্রাক দূত্র“তগতিতে দক্ষিণ দিকে যাওয়ার সময় বিবিনায়ার কাজে নিয়োজিত আলী এন্টার প্রাইজের গাড়িটি ধাক্কা দিলে অল্পের জন্য রক্ষা পায় ওই মাইক্রোটির ৩টি শিশু সহ ১০জন নারী পুরুষ।

    দূর্ঘটনা কবলিত ট্রাক চালক পালিয়ে গেলেও তাদের সহযোগীরা উল্টে মাইক্রোর যাত্রী ও ডাইভারকে মারধর করে। এমনকি শেরপুরগামী একটি সিএনজি ডাইভার প্রতিবাদ করলে তাকেও আলী এন্টার প্রাইজের লোকজন মারধর করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়দের আপ্রাণ প্রচেষ্টায় আলী এন্টার প্রাইজ এর আলী ঘটনাস্থলে পৌচ্ছে স্থানীয়দের নিয়ে দূঘর্টনাকবলীত মাইক্রোটির মালিক সহকারে বিষয়টি সমাধান করেন।