আওয়ামী লীগ জিতলে যুদ্ধাপরাধীরা শেষ হবে

    0
    194

    আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর  : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বলেছেন, সামনের নির্বাচন কোনো সাধারণ নির্বাচন নয়। এবারের নির্বাচনে আওয়ামী লীগ জিতলে স্বাধীনতা বিরোধী যুদ্ধাপরাধী, রাজাকারেরা শেষ হয়ে যাবে। আজ সোমবার সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলা সদরের রানী ভবানী মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।
    জয় বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার একাত্তরের যুদ্ধাপরাধীদের বিচার শুরু করেছে। বিচারের রায়ে সাজা হয়েছে। এখন শুধু বাস্তবায়ন বাকি। বিএনপি বলেছে, ‘ক্ষমতায় গেলে সাজাপ্রাপ্ত যুদ্ধাপরাধীদের মুক্ত করে দেবে।’ যদি আমরা সেটা না চাই, তাহলে আবার আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এলেই সন্ত্রাস আর বোমা হামলার ঘটনা ঘটে। তাদের বোমা হামলা থেকে রক্ষা পায়নি আমার মা। তাদের সময়েই জঙ্গীরা সারা দেশে বোমা হামলা চালিয়েছিল। তিনি আরো বলেন, আমরা ক্ষমতায় এসে সন্ত্রাস ও দুর্নীতি দূর করেছি। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না এলে দেশ আবার সন্ত্রাসে ভরে যাবে।
    প্রধানমন্ত্রীর ছেলে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। তিনি বলেন, বিএনপি ৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করে রেখে গিয়েছিল। আমরা এসে তা সাড়ে ৯ হাজারে উন্নীত করেছি। ’৯৬ সালে ক্ষমতায় এসে ১২ হাজার স্বাস্থ্য কেন্দ্র নির্মাণের পরিকল্পনা নিয়েছিল আওয়ামী লীগ, বিএনপি এসে সেগুলো বাতিল করেছে। এবারও আমরা ১৪ হাজার স্বাস্থ্য কেন্দ্র নির্মাণের পরিকল্পনা নিয়েছি। বিএনপি ক্ষমতায় এলে সেটাও বাতিল করবে। তিনি আওয়ামী লীগের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য জনগণের প্রতি আহবান জানান।
    এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনির সভাপতিত্বে জনসভায় বক্তৃতা করেন স্থানীয় সংসদ সদস্য ও খাদ্যমন্ত্রী ড. আবদুর রাজ্জাক, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ মামুন, মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গফুর মন্টু প্রমুখ।