আখাউড়া ট্রেন দুর্ঘটনায় নিহত ২ আহত ৩৫

    0
    241

    আমার সিলেট  24 ডটকম,৩১অক্টোবরবি-বাড়িয়ার আখাউড়াতে চট্টগ্রাম মেইলের বগি লাইনচ্যুত হয়ে দুই জন নিহত ও আহত হয়েছে অন্তত ৩৫ জন। বুধবার রাত প্রায়  ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এরপর ঢাকা-চট্টগ্রাম ট্রেন চলাচল প্রায় সাড়ে পাঁচ ঘণ্টা বন্ধ থাকার পর সকাল ৯টা থেকে আবার স্বাভাবিক র‍যেছে । ট্রেন দুর্ঘটনায় নিহতরা হলো- নেত্রকোনার মোস্তাকিন (২৫) এবং কিশোরগঞ্জের ঈশ্বরগঞ্জের নুরুল আমীন (৪৫)। আহতদের আখাউড়া রেলওয়ে হাসপাতাল এবং ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    আখাউড়া রেলওয়ে থানার ওসি জানান, আখাউড়া রেল জংশন কলোনি এলাকা অতিক্রম করার সময় চট্টগ্রামগামী ট্রেনটির একটি বগি লাইন থেকে ছিটকে উল্টে যায়।

    এতে ভেতরের যাত্রীরা ও ছিটকে পড়েন।ট্রেনের চাকায় ত্রুটির কারণে বগিটি লাইনচ্যুত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।এদিকে দুর্ঘটনার পর লাইন বন্ধ হয়ে যাওয়ায় ঢাকাগামী আন্তনগর ট্রেন “তূর্ণা নিশীথা” গঙ্গা সাগর রেলে স্টেশনে এবং চট্টগ্রামগামী “তূর্ণা নিশীথা” ব্রাহ্মণবাড়িয়ায় আটকা পড়ে।উদ্ধারকারী ট্রেন ও উদ্ধারকর্মীরা লাইন থেকে দুর্ঘটনাকবলিত বগি সরিয়ে নিলে সকাল ১০টার দিকে আবার ট্রেন চলাচল শুরু হয় বলে জানা যায়।