আজ গোটা দেশ অবরুদ্ধঃখালেদা জিয়া

    0
    427

    আমারসিলেট24ডটকম,০৫জানুয়ারীঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, শুধু আমি নই, আজ গোটা দেশ অবরুদ্ধ। সারাদেশে আজ অস্বাভাবিক অবস্থা বিরাজ করছে।

    এ অবস্থা চলতে পারেনা। আজ সোমবার বিকেল সাড়ে ৪টার পর গুলশানে তার নিজ কার্যলয়ের গেটে দাঁড়িয়ে উপস্থিত সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এ কথা বলেন। এর আগে নিজ কার্যলয় থেকে বের হওয়ার চেষ্টা করেন তিনি। আজ বিকেল সাড়ে ৩টার পর তিনি কার্যলয় থেকে বেরিয়ে তার গাড়িতে এসে বসেন।

    এ সময় দলের নেতাকর্মীরা তার গাড়িকে ঘিরে রাখে এবং স্লোগান দিতে থাকে। এদিকে আজ ৫ জানুয়ারি সোমবার সরকারের ১ম বর্ষপূর্তিকে কেন্দ্র করে দলটির মারমুখী অবস্থানের কারণে সকাল থেকে বাড়ানো হয়েছে তার নিরাপত্তা ব্যবস্থা। বাড়ানো হয়েছে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্য সংখ্যাও।
    দলীয় সূত্রে জানা যায়, আজ সকাল থেকেই সমাবেশে যোগ দেয়ার জন্য খালেদা জিয়া প্রস্তুতি নিচ্ছিলেন। বিএনপির চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল সকালে সাংবাদিকদের জানিয়েছিলেন, মধ্যাহ্নভোজের পর তিনি সমাবেশের উদ্দেশে রওনা করবেন। সমাবেশে যাওয়ার জন্যই তিনি প্রস্তুতি নিচ্ছেন।

    কোন জায়গার সমাবেশে খালেদা জিয়া যোগ দেবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, রাজধানীর ৩টি জায়গায় সমাবেশের জন্য অনুমতি চাওয়া হয়েছিল। কিন্তু ডিএমপি অনুমতি দেয়নি।
    বিএনপির পক্ষ থেকে জানানো হয়, রাজধানীর যেখানে গণজমায়েত হবে খালেদা জিয়া সেখানেই যোগ দেবেন। চেয়ারপারসনকে বের হতে দেয়া না হলে তিনি কি করবেন জানতে চাইলে মারুফ কামাল বলেন, দলের নেতাদের সঙ্গে আলাপ করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন নেত্রী।