আজ জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ শপথ নিলেন

    0
    265

    আমারসিলেট24ডটকম,১১জানুয়ারীঃ আজ শনিবার দুপুর ১২টার দিকে জাতীয় সংসদ ভবনে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে নবনির্বাচিত সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন। জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী তার কক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদকে শপথবাক্য পাঠ করান। গত বৃহস্পতিবার নবনির্বাবিত ২৮৪ জন সংসদের মধ্যে ২৭৯ জন শপথ নেন। কিন্তু এরশাদসহ ৫ জন সেদিন শপথ নেননি। সেদিন তিনি সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
    অপরদিকে গত দুদিন ধরে জাতীয় পার্টির একাধিক শীর্ষ নেতাই জানিয়েছিলেন- যে কোনো সময় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ শপথ নেবেন। আজ তিনি শপথ গ্রহণ করেন।
    অন্যদিকে গত বৃহস্পতিবার শপথ নিতে পারেননি আওয়ামী লীগের সংসদ সদস্য নাজমুল হাসান ও জাতীয় পার্টির নাসিম ওসমান। আজ তারাও শপথ নিতে সংসদ ভবনে আসেন। দেশের বাইরে থাকার কারণে তারা নির্ধারিত দিন ৯ জানুয়ারি শপথ নিতে পারেননি। একই কারণে এখনো শপথ নেননি আওয়ামী লীগের সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরী ও জাসদের মঈনুদ্দিন খান বাদলও।

    উল্লেখ্য, সামপ্রতিককালে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া স্ট্যান্ডার্ড গার্মেন্টসের পাশেই স্বাধীন গার্মেন্টসের অবস্থান বলে জানা যায়।