আপনাদের ভালোবাসায় আবারও থাকতে চাইঃশ্রীমঙ্গলে কাউন্সিলর প্রার্থি মীর এম এ সালাম

0
576
আপনাদের ভালোবাসায় আবারও থাকতে চাইঃশ্রীমঙ্গলে কাউন্সিলর প্রার্থি মীর এম এ সালাম

জহিরুল ইসলাম, নিজস্ব প্রতিনিধিঃ শ্রীমঙ্গল পৌরসভা ৭ নং ওয়ার্ডের জনন্দিত প্যানেল মেয়র-২ এবং ৭ নং ওয়ার্ডবাসীর প্রিয় মানুষ সমাজ সেবক দুইবারের নির্বাচিত বর্তমান কাউন্সিলর মীর এম এ সালাম এর সমর্থনে পৌর নির্বাচন উপলক্ষে শহরের শান্তিবাগ এলাকায় উঠান বৈঠক ও সকলের শান্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৮ অক্টোবর বৃহস্পতিবার রাত ৮ টায় মীর এম এ সালামের বাসবভনে মনোনয়ন দাখিল সংক্রান্ত এলাকাবাসী মুরুব্বিসহ সকলের মতামতের জন্য আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করেন।

মীর এম এ সালাম তাঁর উঠান বৈঠকে ৭ নং ওয়ার্ডের জনসাধারণসহ শ্রীমঙ্গলের সর্বস্তরের মানুষের কাছে দোয়া আশীর্বাদ এবং সহযোগিতা কামনা করেন। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সকল পর্যায়ের জনসাধারণ উপস্থিত ছিলেন। উঠান বৈঠকে সভার সভাপতিত্ব করেন এলাকার বিশিষ্ট মুরুব্বি মকবুল হুসেন,সভা পরিচালনা করেন শান্তিবাগ যুবসংগের সভাপতি ও শ্রীমঙ্গল ব্যাবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান জুয়েল,বক্তব্য রাখেন হাজী জয়নাল মিয়া, কবির খানঁ,হাফেজ রাসেদ তালুকদার, শ্রী অনুকুল বাবু, শ্রী শ্যামল পাল,জসিম উদদীন পলাশ,সুমন আহমেদ, বেলাল আহমেদ চৌধুরী, মিলন দাস গুপ্ত এবং এলাকার বিশিষ্ট মুরুব্বিয়ান উপস্থিত থেকে, সু-পরামর্শ ও দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন।


এসময় বক্তারা বলেন, মীর এম এ সালাম কে দীর্ঘ ১০ বছরে আমরা যে কোন প্রয়োজনে ডাকলেই পেয়েছি, করোনাকালীন সময়ে এলাকার হতদরিদ্রের পাশে দাঁড়িয়েছেন। ঘরে ঘরে সরকারি ত্রাণ ও এলাকাবাসীর সহযোগীতা নিয়ে নিজ উদ্যাগে খাদ্য সামগ্রী শুধু বিতরণই করেননি ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন।


এছাড়াও তিনি মসজিদ, মন্দিরে মাস্ক, সাবান, হ্যান্ডওয়াশ, পিপি বিতরণ করেছেন। করোনাকালীন সময়ে অনেক পৌর কাউন্সিলররা যখন ঘরে ছিলেন তখন তিনি সারাক্ষণ মাঠে থেকেছেন। মানুষের পাশে ছিলেন। ওনাকে গভীর রাতে ডাকলেও আমরা সাড়া পেয়েছি। ধর্ম বর্ণের কোন ভেদাভেদ নেই সকলের জন্যই তার সেবা উম্মুক্ত ছিল বলে বক্তারা জানান।