আবারো মাদক উদ্ধার ও ভাল কাজে শ্রীমঙ্গল থানা ইনর্চাজ শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত

0
138

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজার জেলায় ৭টি থানার মধ্যে শ্রেষ্ঠ থানা হিসেবে নির্বাচিত হয়েছে শ্রীমঙ্গল থানা । এই থানার অফিসার ইনর্চাজ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করে আসছেন মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার।
আজ শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম বার, শ্রেষ্ঠ থানার সম্মাননা স্মারক প্রদান করেন শ্রীমঙ্গল থানার ওসি মোঃ জাহাঙ্গীর হোসেন সরদারকে ।

পুরস্কারপ্রাপ্তির ব্যাপারে ওসি জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ শ্রীমঙ্গল থানা হিসেবে পুলিশ সুপার মহোদয় আমাকে সম্মাননা স্মারক প্রদান করেছেন। তাই আমি পুলিশ সুপার মোঃ মনজুর রহমান পিপিএম বার মহোদয়ের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
তিনি আরো বলেন,”এই প্রাপ্তি শুধু আমার একার নয় এটি শ্রীমঙ্গল থানা বাসিসহ আমার থানা টিমের সকল সদস্যের প্রাপ্তি। এই প্রাপ্তি আমার দায়িত্ব বোধ ও কর্মস্পৃহা অনেক গুণ বাড়িয়ে দিল। তাই ভবিষ্যতে সব সময় আরও ভালো কিছু করার চেষ্টা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।

উল্লেখ্য, শ্রীমঙ্গল থানায় বিভিন্ন অপরাধসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধার সংক্রান্ত বিভিন্ন কাজে এই পুরস্কার প্রদান করা হয়। গত নভেম্বর মাসেও শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শ্রেষ্ঠ পুরস্কারে ভূষিত হন।

এ সময় মৌলভীবাজার জেলা পুলিশের উর্দ্ধতন বিভিন্ন কর্মকর্তা সহ সকল থানার অফিসার ইনচার্জগণ উপস্থিত ছিলেন।