আমারসিলেট এর সাবেক উপদেষ্টা এম এ মনিরের মৃত্যু বার্ষিকী পালিত

0
386
আমারসিলেট এর সাবেক উপদেষ্টা এম এ মনিরের মৃত্যু বার্ষিকী পালিত
আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম পত্রিকার সাবেক উপদেষ্টা এম এ মনিরের মৃত্যু বার্ষিকীতে দোয়া মাহফিল

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, সাবেক ৫নং কালাপুর ইউপি চেয়ারম্যান,সাবেক শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম পত্রিকার সাবেক উপদেষ্টা মরহুম এম এ মনির মিয়া সাহেবের ৪র্থ মৃত্যু বাষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৬ই মে সোমবার বা’দ এশা শ্রীমঙ্গল শহরের কলেজ রোডস্থ আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম পত্রিকার কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম পত্রিকার সহ-সম্পাদক কৃষক আব্দুল মজিদ এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম পত্রিকার প্রধান সম্পাদক আনিসুল ইসলাম আশরাফী।

সাবেক প্রবীণ এই রাজনীতিবিদ এর মৃত্যুবার্ষিকীতে তার বর্ণাঢ্য জীবনী নিয়ে বক্তব্য রাখেন, এম এ হাসনাত মারুফ, রোমান আহমদ চৌধুরী শিপুল, রূপক দত্ত চৌধুরী,বুলবুল আহমদ,সার্ক মানবাধিকার ফাউন্ডেশন এর সভাপতি ফারুক খাঁন,জামাতা এস এম কামাল ও ছোট ছেলে শামীম আহমেদ প্রমুখ।

বক্তারা সাবেক এই গুণী ব্যক্তির রাজনৈতিক ও সামাজিক জীবন ও কর্ম পদ্ধতি এবং সততা নিয়ে আলোচনা করেন,সবাই দাবী করেন “তিনি ছিলেন একজন সাদা মনের মানুষ।সরকারী দলের নেতা হয়েও কখনো রাজনৈতিক প্রভাব খাটাননি,ক্ষমতার অপব্যবহার করেননি।তিনি বঙ্গবন্ধুর আদর্শকে এমন ভাবে আয়ত্ত করেছিলেন যে, মুক্তিযোদ্ধের অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করাই ছিল তার রাজনৈতিক চরিত্রও।

আলোচনা শেষে নুরমহাম্মদ সাগরের পরিচালনায় পবিত্র মিলাদ ও কিয়াম (দঃ) শেষে মরহুম ও তার পরিবার এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোল্লা কবির আহমদ।        

উল্লেখ্য, আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম পত্রিকার ২০১২ সালের ১২ ডিসেম্বর থেকে আনুষ্ঠানিক ভাবে সংবাদ জগতে যাত্রা শুরু করে আজ পর্যন্ত দেশ ও জাতির কল্যাণে ধারাবাহিক কাজ করে যাচ্ছে।