“আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম”এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

    0
    553

    আমারসিলেট24ডটকম,০২জানুয়ারীঃ আজ শুক্রবার ২ জানুয়ারী,২০১৪ ইং তারিখ বিকাল ৪ ঘটিকা হতে ৭ ঘটিকা পর্যন্ত বৃহত্তর সিলেটের বহুল প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যম “আমার সিলেট টুয়েন্টি ফোর ডট কম” এর “দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী” উপলক্ষ্যে শ্রীমঙ্গলস্থ  বিশ্বের শ্রেষ্ঠ গলফের সনদধারী “গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ”এর ষষ্ঠ তলায় এক আলোচনা সভা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এতে পবিত্র কোরানের তেলাওয়াত সহ অনুবাদ করেন প্রভাষক  নুর বুরহান।

    প্রবীণ সাংবাদিক গোপাল দেব চৌধুরীকে  সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন প্রধান অতিথি
    প্রবীণ সাংবাদিক গোপাল দেব চৌধুরীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন প্রধান অতিথি

    প্রতিষ্ঠা বার্ষিকীর আজকের সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল-কমলগঞ্জের ৫ বারের নির্বাচিত সাংসদ আলহাজ্জ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি ও বিশেষ অতিথি মহসিন মিয়া মধু, মেয়র শ্রীমঙ্গল পৌরসভা।

    বক্তব্য রাখেন,আলহাজ্জ উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি,মহসিন মিয়া মধু, মেয়র শ্রীমঙ্গল পৌরসভা, গোপাল দেব চৌধুরী,প্রবীণ সাংবাদিক ও সভাপতি শ্রীমঙ্গল প্রেস ক্লাব,মনোয়ারা সুলতানা, অধ্যক্ষ শ্রীমঙ্গল সরকারী কলেজ, ডাঃ সায়েদ আব্দুল মালেক,প্রবীণ চিকিৎসক,সৈয়দ মনছুর আহমেদ, অধ্যক, শ্রীমঙ্গল দ্বারিকাপাল মহিলা কলেজ, কৃষ্ণ লাল কালোয়ার,অধ্যক্ষ, উপাধ্যক্ষ আলহাজ্জ আব্দুস শহীদ কলেজ, সাবেক অধ্যাপিকা শামসুন্নাহার সালেহা, গুলশান আরা,পরিচালক জুলেখা নগর চা-বাগান, আরমান খান, সহকারী জেনারেল ম্যানেজার, “গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ” সায়েদুল ইসলাম ভুইয়া, হেড অব সেলস, “গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এন্ড গলফ।

     প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন সম্পাদকবৃন্দ
    প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন সম্পাদকবৃন্দ

    আরও উপস্থিত ছিলেন, মহিলা ভাইস-চেয়ারম্যান হেলেনা চৌধুরী, ভাইস-চেয়ারম্যান সাগর হাজরা, সাংবাদিক আহমেদ ফারুক মিল্লাত, একাত্তর টিভি, বিকুল চক্রবর্তী, একুশে টিভি, দীপঙ্কর ভট্টাচার্য,বাংলাদেশ প্রতিদিন,মামুন আহমেদ,বাংলাদেশ বেতার, সাংবাদিক শাব্বির এলাহী, সাংবাদিক তউফিদুর রাহমান তৌফিক, সাংবাদিক রেজওয়ান করীম সাব্বির, সাংবাদিক এস, এম সামছুল ইসলাম, সাংবাদিক কাওছার ইকবাল, প্রমুখ সহ “আমার সিলেট টুয়েন্টি ফোর ডট কম” এর সকল সাংবাদিক ও এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপের পরিচালকবৃন্দ,শ্রীমঙ্গল ও মৌলভীবাজার জেলার স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

    এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক পরিচালিত“আমার সিলেট টুয়েন্টি ফোর ডট কম” অনলাইন সংবাদ মাধ্যম কর্তৃক প্রধান অতিথি,স্থানীয় গুণী জন,সফল সাংবাদিক, প্রবীণ চিকিৎসক ও সফল নারী উদ্যোক্তাদেরকে ক্রেস্ট প্রদান করা হয়।আমার সিলেটে সংবাদ প্রকাশের কারনে হিলফুল ফুজুল চ্যারিটি নামের একটি সংগঠনের পক্ষ থেকে একজন দরিদ্র কৃষককে ২২,৩০০( বাইশ হাজার তিনশত টাকা) নগদ প্রদান করা হয়।

    সেরা সাংবাদিককে  সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন প্রধান অতিথি
    সেরা সাংবাদিককে সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন প্রধান অতিথি

    প্রসঙ্গত স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে স্বনির্ভর আত্মমর্যাদাশীল দেশ হিসেবে পৃথিবীর মানচিত্রে আরও শক্তিশালী করতে সংবাদ জগতে অনলাইন সংবাদ পরিবেশনের দৃঢ় প্রত্যয় নিয়ে “আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম” এর যাত্রা শুরু ১২ ডিসেম্বর ২০১২ সালে। ডিজিটাল বাংলাদেশে সম্পূর্ণ তথ্য প্রযুক্তির মাধমে এ নিউজ মিডিয়াটি পাঠকদের গ্রহণযোগ্যতা অর্জন করার লক্ষে কাজ করে যাচ্ছে অবিরত।

    “আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম” তার অঙ্গীকারের প্রতি অবিচল থেকে পাঠকদের বিশ্বস্ততা অর্জন করতে কাজ করে যাচ্ছে।“আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম” তার ২বছর উদযাপন অনুষ্ঠান যদিও আড়ম্বরপূর্ণ হয়নি, যদিও দেশের এক প্রত্যন্ত অঞ্চল থেকে অনাড়ম্বর এ অনুষ্ঠানের খবরে শুভাকাংখিরা ভীষণভাবে রোমাঞ্চিত ও খুশী হয়েছেন।

    সাংবাদিককে  সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন প্রধান অতিথি
    সাংবাদিককে সম্মাননা ক্রেস্ট প্রদান করছেন প্রধান অতিথি

    উল্লেখ্য,“আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম” এর ২বছর পূর্তিতে তার সকল কলাকুশলী, বার্তা প্রেরক, পরামর্শদাতা ও পাঠকদের অন্তরের অন্তস্থল থেকে উষ্ণ অভিনন্দন জানিয়েছেন সম্পাদক মণ্ডলী।পাশাপাশি এ সংবাদ মাধ্যমটির উত্তরোত্তর সাফল্য কামনায় অবদান রাখার আবেদন করেছেন সকল মহলের কাছে।