আমিরাতে নেপালী সহকর্মীর ছুরিকাঘাতে চুনারুঘাটের যুবক নিহত!

0
87

এস এম সুলতান খান চুনারুঘাট থেকেঃ   সংযুক্ত আরব আমিরাতে এক বাংলাদেশি যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে এক নেপালি যুবক।

যুবকের নাম কাউছার মিয়া (৩৮), তিনি তাঁর এক নেপালি সহকর্মীর হাতে খুন হয়েছেন বলে জানা গেছে।

পারিবারিক তথ্যের মতে ঘটনার পরই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। নিহত কাউছার হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার শাইলগাছ গ্রামের রজব আলীর ছেলে। আজ শনিবার এ তথ্য নিশ্চিত করেন স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মীর মোঃ ছাহেব আলী।

নিহতের সহকর্মীদের উদ্ধৃতি দিয়ে মোঃ ছাহেব মেম্বার বলেন, বৃহস্পতিবার আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে খুনের ঘটনাটি ঘটে। ওই দিন রাতে কাউছারকে তাঁর বাসা থেকে ডেকে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তি। পরে তাদের নেপালি এক সহকর্মী কাউছারকে ছুরিকাঘাত করে।

স্থানীয় লোকজন কাউছারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আবুধাবির একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। প্রতিষ্ঠান কর্তৃপক্ষের মামলায় অভিযুক্ত নেপালি নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। কাউছার আট বছর আগে আমিরাতে যান। তিন ভাই ও দুই বোনের মধ্যে তিনি দ্বিতীয়। কাউছারের তিন বছরের একটি পুত্র সন্তান ও দেড় মাসের একটি পুত্র সন্তান রয়েছে। রোববার রাত ৮টায় তাঁর মরদেহ আবুধাবি থেকে বিমানের একটি ফাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছবে। তার মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে। অপরদিকে পুরো এলাকাবাসী শোকাহত, দুটি বাচ্চা শিশু অবস্থায় এতিম হওয়ায় এলাকাবাসী এ ঘটনার উপযুক্ত বিচার ও ক্ষতিপূরণ দাবি করেছে আমিরাত সরকারের কাছে।