আম্বরখানায় তাফসীরুল কোরআন মাহফিল পরিষদের মতবিনিময়

    0
    209

    আমারসিলেট24ডটকম,০৮ডিসেম্বরঃ উপদেষ্ঠা কমিটির নেতৃবৃন্দের সাথে বাৎসরিক তাফসীরুল কোরআন মাহফিল পরিষদ নেতৃবৃন্দে মতবিনিময় সভা অনুষ্ঠিত বাৎসরিক তাফসীরুল কোরআন মাহফিল আম্বরখানা ২০১৫ এর উদ্যোগে আগামী ৩রা জানুয়ারী আম্বরখানা বাজারে বাৎসরিক ওয়াজ মাহফিল সফল করার লক্ষ্যে মাহফিল কমিটির উদ্যোগে গত ৫ই ডিসেম্বর মাহফিল উপদেষ্ঠা পরিষদের সাথে এক মতবিনিময় সভা স্থানীয় হোটেল বিট্রেনিয়ায় অনুষ্ঠিত হয়।

    সভায় স্থান নির্ধারণ ও ওয়াজীয়ান এর ব্যাপারে সিদ্ধান্ত গৃহিত হয়। বিশিষ্ট আলীমেদীন জনাব খুরশীদ আল কাশেমী ও মাওলানা আং রকিব সুনামগঞ্জীকে প্রধান ও বিশেষ অতিথি ওয়াজিয়ান হিসাবে আনার জন্য প্রস্তাব গৃহিত হয়। সভায় মাহফিলে সভাপতিত্ব করার জন্য ডাঃ ফারুক আহমদ চৌধুরীকে মনোনীত করা হয়। সভায় মাহফিল কে সার্থক করার লক্ষ্যে বিভিন্ন উপ-কমিটি গঠন করা হয় এবং উপদেষ্ঠা মন্ডলীর সহযোগিতা চাওয়া হয়।

    সভায় উপস্থিত ছিলেন উপদেষ্ঠাবৃন্দ যথাক্রমে ডাঃ ফারুক আহমদ চৌধুরী, আব্দুল মান্নান পুতুল, হাজী আলী আকবর, কুতুবুর রহমান চৌধুরী, গুলজার আহমদ, আশরাফ বখত মজুমদার, হাফিজ মাওলানা ছালেহ আহমদ, হাফিজ মাওলানা জিয়াউর রহমান, হাফিজ মোশতাক আহমদ, তোফাজ্জল হোসেন, জুনেদ আহমদ চৌধুরী, ওয়াজ কমিটির পক্ষে সভাপতি আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক ইয়াহিয়া আহমদ, শাবুল আহমদ, আং আহাদ সুমন, ফয়জুল ইসলাম সুমন, আবুল কালাম ফনিক, রাশেদুজ্জামান প্রমুখ। সভায় পরিচালনা করেন কমিটির সাধারণ সম্পাদক ইয়াহিয়া আহমদ, সভায় আগামী মাহফিলকে সার্থক করার আহবান জানিয়ে সভায় সভাপতি আব্দুল আজিজ সভায় সমাপ্তি ঘোষণা করেন।