আম্বরখানা বাৎসরিক তাফসীরুল কোরআন মাহফিলের সভা

    1
    311

    আমারসিলেট24ডটকম,০৪ডিসেম্বরঃ বাৎসরিক তাফসীরুল কোরআন মাহফিল পরিষদ কর্তৃক আয়োজিত ২য় তাফসীরুল কোরআন মাহফিল নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় আম্বরখানাস্থ হোটেল ব্রিটেনিয়ায় পরিষদের সভাপতি মোঃ আব্দুল আজিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াহিয়া আহমদের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাৎসরিক তাফসীরুল কোরআন মাহফিল পরিষদ’র উপদেষ্ঠা কুতুবুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাবুল ইসলাম, অর্থ সম্পাদক আবুল কালাম ফনিক, দপ্তর সম্পাদক ফয়জুর রহমান সুমন, প্রচার সম্পাদক আব্দুল আহাদ সুমন, সদস্য সোহেল আহমদ, আয়েজুর রহমান চৌধুরী, জুনেদ আহমদ, মোঃ মামুন আহমদ, এইচ.এম দেলোয়ার, মাহমুদুর রহমান চৌধুরী শিপু, মোঃ আব্দুর রহমান, জয়নাল আবেদিন প্রমুখ।

    সভায় ২য় তাফসীরুল কোরআন মাহফিল নিয়ে আলোচনা করা হয়। তাফসীরুল কোরআন মাহফিল সফল করার জন্য আম্বরখানা বাজারের সর্বস্তরের ব্যবসায়ীবৃন্দসহ এলাকার সর্বস্তরের মানুষকে সার্বিক সহযোগিতা ও সফল করার জন্য বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত করা হয়।

    বাৎসরিক তাফসীরুল কোরআন মাহফিল পরিষদ’র উপদেষ্ঠাগনকে নিয়ে আগামী ৫ ডিসেম্বর সন্ধ্যা ৭ ঘটিকার সময় আম্বরখানাস্থ হোটেল ব্রিটেনিয়ায় এক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে। উক্ত মতবিনিময় সভায় উপদেষ্ঠাসহ সকলকে উপস্থিত থাকার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন বাৎসরিক তাফসীরুল কোরআন মাহফিল পরিষদ’র সভাপতি মোঃ আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক মোঃ ইয়াহিয়া আহমদ।