আসাদুজ্জামান নুরের গাড়ী বহরে হামলাকারী মামলার প্রধান আসামি খুন

    0
    238

    আমারসিলেট24ডটকম,১জানুয়ারীঃ নীলফামারী সদর উপজেলার লক্ষীচাপ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক  ও সৎস্কৃতি মন্ত্রী ও নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুরের গাড়ী বহরে হামলার মামলার ১নং আসামি গোলাম রব্বানীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

    আজ শনিবার ভোরে উপজেলার পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের পাশ্ববর্তী একটি বাঁশঝাড় থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।নিহত বিএনপি নেতা গোলাম রব্বানীর বাড়ী লক্ষীচাপ ইউনিয়নের ভাটিয়াপাড়া গ্রামে।

    স্থানীয় একটি সূত্রের বরাতে  জানা যায়, নিহত গোলাম রব্বানীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। সকালে পলাশবাড়ী ইউনিয়ন পরিষদের পাশ্ববর্তী একটি বাঁশঝাড়ে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।নিহত গোলাম রব্বানীর পরিবারের দাবী, ঘটনার পর থেকে গোলাম রব্বানী পলাতক ছিলেন।

    প্রসঙ্গত, গত ১৪ ডিসেম্বর জেলা সদরের রামজজ্ঞ বাজারে সাংসদ আসাদুজ্জামানের গাড়ী বহরে হামলা এবং পরে পুলিশের সাথে ১৮ দলের সংঘর্ষে আওয়ামী লীগের চারজনসহ পাঁচজন নিহত হয়। এ ঘটনায় পুলিশ বাদী গোলাম রব্বানীকে ১নং আসামী করে ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত দেড় হাজার ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেছিলেন।