ইউপি সদস্যের বিরুদ্ধে সলিং কৃত রাস্তার ইট তুলে নেওয়ার অভিযোগ !

0
974
ইউপি সদস্যের বিরুদ্ধে সলিং করা রাস্তার ইট তুলে নেওয়ার অভিযোগ !

রেজওয়ান করিম সাব্বির,জৈন্তাপুর প্রতিনিধি: সিলেটের জৈন্তাপুরে এক ইউপি সদস্য কর্তৃক সলিং কৃত রাস্তার ইট তুলে নিয়ে নিজ বাড়িতে স্তূপ করে রাখার অভিযোগ করেছে গ্রামবাসীরা।

বৃহস্পতিবার (৮ জুলাই ২০২১) সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা জৈন্তাপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের গড়েরপার টু বিরাইমারা হাওর রাস্তার ইট তুলে নিয়েছেন ৬নং ওয়ার্ড ইউপি সদস্য বিলাল আহমদ। বিরাইমারা হাওর গড়েরপাড় গ্রামের বাসিন্ধা আজিজুল ইসলাম, রমজান আলী নজা, আব্দুল হালিম, মুক্তপুর গ্রামের গোলাম আযম, কাওছার আহমদ জানান, ইউপি সদস্য বিলাল আহমদ রাস্তা উচু করার নামে বর্ষার মৌসুমে রাস্তার কোন কাজ না করে তিনি ব্যক্তিগত প্রভাব খেটে রাস্তার ইট তুলে নিয়ে যান। রাস্তার উন্নয়নের কোন কাজ করেননি।

বর্তমান বর্ষার মৌসুমে রাস্তা দিয়ে চলাচলকারি গড়েরপাড়, মুক্তপুর গ্রামের বাসিন্ধাদের প্রতিবন্ধকতা ও দূর্ভোগ তৈরী করতে ইট সলিং তুলে নেন। তাদের অভিযোগ ইউপি সদস্য উন্নয়নের নামে রাস্তার ইট আত্মসাৎ করছেন।

অভিযুক্ত ইউপি সদস্য বিলাল আহমদ বলেন, আমি রাস্তার উচুকরণ প্রকল্পের কাজের জন্য ইট তুলেছি। তা রাস্তার পাশে রাখলে চুরি হয়ে যাবে এজন্য ইটগুলো আমার বাড়ীতে রেখেছি। উন্নয়ন কাজ শেষ হলে পুনরায় রাস্তায় ইট গুলো দেওয়া হবে।

জৈন্তাপুর ইউপি’র চেয়ারম্যান এখলাছুর রহমান বলেন, এলাকাবাসী বিষয়টি আমাকে জানিয়েছেন। আমি সরেজমিন দেখে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে অবহিত করব।

জৈন্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত আজমেরী হক বলেন, এবিষয়ে আমার কাছে কোন অভিযোগ আসেনি। উন্নয়ন কাজের জন্য রাস্তার ইট তুলে নেওয়ার কোন নির্দেশনা আমার দপ্তর হতে দেওয়া হয়নি।