ইছাকলস ইউনিয়ন ছাত্র কল্যাণ ট্রাষ্ট’র কমিটি গঠন

    0
    214

    আমারসিলেট24ডটকম,২৫জানুয়ারীঃ কোম্পানীগঞ্জ উপজেলাধীন ইছাকলস ইউনিয়ন ছাত্র কল্যাণ ট্রাষ্ট গত ২৩ জানুয়ারী সকাল ১০ ঘটিকায় ১ম সভায় অনুষ্ঠিত হয় স্থানীয় শিবপুর উচ্চ বিদ্যালয়ে। ইছাকলস ইউনিয়ন ছাত্র কল্যাণ ট্রাষ্ট এর উপদেষ্ঠা মন্ডলীর সম্মতিক্রমে নবগঠিত কমিটির সভাপতি মোঃ সাইফ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাজিব চন্দ্র দাস এর পরিচালনায় ২য় সভা বিকাল ২ ঘটিকায় অনুষ্ঠিত হয়।

    এতে বক্তব্য রাখেন উপদেষ্ঠা মন্ডলীর সদস্য কাজী মোঃ জসিম উদ্দিন, মোঃ আমিরুল হক, মোঃ রিয়াজুল ইসলাম, মাছুম আহমদ, সোহেল আহমদ, ইউসুফ মিয়া। সভায় সর্বসম্মিতক্রমে মোঃ সাইফ উদ্দিনকে সভাপতি ও রাজিব চন্দ্র দাসকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

    কমিটির সদস্যবৃন্দরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ সেবুল উদ্দিন, সহ-সভাপতি আব্দুস শহীদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ আহমদ, সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রানু বিশ্বাস, মহিবুল ইসলাম, সুরঞ্জিত সরকার, সোহেল চন্দ্র দাস, অর্থ সম্পাদক দুলাল সরকার, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাকিম আহমদ, ক্রীড়া সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ মঈন উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক সাহেদুল ইসলাম সুমন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক বিজয় বিশ্বাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কানু বিশ্বাস, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল আমিন।

    সভা শেষে নবগঠিত কমিটির কাছে দায়ীত্ব হস্তান্তর করেন উপদেষ্ঠা মন্ডলীর সদস্য বৃন্দ। সেই সাথে নবগঠিত কমিটি পূর্ণাঙ্গ করার জন্য ৬ মাস সময় দেয়া হয় বর্তমান দায়ীত্ব প্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যবৃন্দকে। ৬ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ না করা হলে উপদেষ্ঠা মন্ডলী পরবর্তীতে যেকোন সিদ্ধান্ত নিতে পারবেন।