ইমাম অপহরণ মুক্তিপণ দাবি : আটক ৫

    0
    244

    আমারসিলেট 24ডটকম ,সেপ্টেম্বর  : রাজধানীতে ইমাম অপহরণ ও মুক্তিপণ দাবির ঘটনায় ৫ জনকে আটক করেছে র‌্যাব-১০ এর সদস্যরা। একই সঙ্গে অপহরণের শিকার কাজী জাহেরকেও উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার দিনগত রাতে অভিযান চালিয়ে রায়েরবাগের দনিয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া কাজী জাহের রাজধানীর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ মসজিদের ইমাম।
    এ প্রসঙ্গে র‌্যাব-১০ এর অপারেশন অফিসার ফজলে রাব্বি জানান, গত শুক্রবার জুমার নামাজের পর মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ মসজিদের ইমাম কাজী জাহেরকে অপহরণ করা হয়। অপহরণকারীরা তার পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।পরে অপহরণকারীরা পরিবারের সদস্যদের মুক্তিপণের টাকা নিয়ে রায়েরবাগ এলাকায় আসতে বলে।

    এসময় কাজী জাহেরের পরিবারের সদস্যরা র‌্যাবের সঙ্গে যোগাযোগ করলে র‌্যাব কৌশলে রায়েরবাগ এলাকায় যায়। অভিযানের এক পর্যায়ে দনিয়া এলাকা থেকে ওই ৫ অপহরণকারীকে আটক করে র‌্যাব-১০ এর সদস্যরা। একই সঙ্গে অপহরণের শিকার ইমাম কাজী জাহেরকেও উদ্ধার করা হয়। এ ব্যাপারে র‌্যাব-১০ এর সদর দফতর ধলপুরে আজ রবিবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত তথ্য জানানো হবে বলে জানান ফজলে রাব্বি।