ইলিয়াস আলী’র সন্ধানে শাহ পরান(রা)মাজারে গিলাফ

    0
    210

    আমারসিলেট24ডটকম,২৯ডিসেম্বরঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সভাপতি, সাবেক সংসদ সদস্য সিলেট বিভাগের মাটি মানুষের প্রিয় নেতা এম.ইর্লিয়াস আলীর সন্ধার পাওয়ার জন্য গতকাল রবিবার রাতে কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবী সোলেমান তালুকদারের পক্ষ থেকে সিলেটের হযরত শাহ পরান (র.) মাজারে একটি গিলাফ প্রদান করা হয়। পরে এম.ইলিয়াস আলীর সন্ধান পাওয়ার জন্য মোনাজাত পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন শাহ এনাম ও কাজল প্রমুখ।

    কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবী সোলেমান তালুকদার বলেছেন, বাংলাদেশে বর্তমান সরকার অবৈধ। বাংলাদেশের সকল জনতাকে নিয়ে এই অবৈধ সরকারকে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে নামিয়ে স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষাকারী সরকার গঠন করতে হবে। তিনি গতকাল রবিবার সিলেটের হযরত শাহপরান (র.) মাজারে গিলাফ প্রদান কালে উপস্থিত নেতেৃবৃন্দের উদ্যেশে উপরোক্তগুলো বলেন। সিটি মেয়র আরিফুল হক চৌধুরী সিলেটের নগরীর উন্নয়নের অগ্নি পুরুষ।

    তাই আরিফুল হক চৌধুরীকে সিলেটের কৃতি সন্তান সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যাকান্ডের সম্পূরক চার্জসিট থেকে বাদ দিয়ে নাগরিক সেবা সু-নিশ্চিত করতে আহবান জানান। সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া সিলেটের উন্নয়নে যে ভুমিকা রেখে গিয়েছেন তা প্রশংসার দাবী রাখে সেই ধারাবাহিকতায় তার স্বপ্ন‘র সিলেট নগরীর উন্নয়ন কার্যক্রম শুরু করেছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

    তিনি বলেন, সিলেট নগরীর উন্নয়ন কাযক্রমের কথা চিন্তা করে ষড়যন্ত্র মূলক চার্জসিট থেকে আরিফুল হক চৌধুরীর নাম বাদ দিয়ে দেওয়ার জোর দাবী জানান। তিনি বলেন, আজকের হরতাল সর্বাত্মক সফল করার জন্য দলের সর্বস্তরের নেতা-কর্মীসহ সিলেটবাসীর প্রতি আহবান জানান।