উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা জাহানের গাড়িতে আগুন

    0
    226

    আমারসিলেট 24ডটকম,২৯সেপ্টেম্বর: আজ রোববার দুপুরে কুমিল্লার কোটবাড়ী মোড়ে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা জাহানের গাড়িতে কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থীরা আগুন ধরিয়ে দিয়েছে। এসময় অপর একটি মোটর সাইকেলেও আগুন দেয়া হয়।ঘটনার পর কুমিল্লা পলিটেকনিক এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ২ প্লাটুন সদস্য মোতায়েন করা হয়।ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের পদবী অবনমন করে সুপারভাইজার করার প্রতিবাদে ও দুই দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ করার এক পর্যায়ে তারা মহাসড়ক অবরোধ করে।

    এর আগে সকালে পরীক্ষা বর্জন করে শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার কোটবাড়ী মোড়ে বিক্ষোভ করে এবং ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধের চেষ্টা করলে পুলিশের বাধার মুখে পিছুহটে।এক পর্যায়ে দুপুর দেড়টার দিকে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ইউএনও ফাতেমা জাহান ওই এলাকায় গেলে বিক্ষুব্ধ ছাত্ররা তার গাড়িতে হামলা চালায়। একপর্যায়ে তারা ইউএনওর গাড়িতে আগুন ধরিয়ে দেয়। একই সময়েএকটি মোটর সাইকেলেও তারা অগ্নিসংযোগ করে।

    ঘটনার পর থেকে দুপুরের দিকে  কুমিল্লা পলিটেকনিক এলাকায় ২ প্লাটুন বিজিবি মোতায়েন করার পর পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।