উর্দ্ধতন পুলিশে ১৪ কর্মকর্তাকে অ্যাডিশনাল আইজিপি হিসেবে পদোন্নতি প্রদান

0
79

আমার সিলেট রিপোর্ট: বাংলাদেশ পুলিশের উপ-মহাপরিদর্শক থেকে অতিরিক্ত মহাপরিদর্শক পদে পদোন্নতি পেলেন ১৪ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা। তাদের মধ্যে ৪ জনকে নিয়মিতভাবে এবং বাকি ১০ জনকে সুপার নিউমারারি হিসেবে পদোন্নতি দেওয়া হয়।

রোববার (১৮ ফেব্রুয়ারি-২০২৪) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপসচিব মাহাবুর রহমান শেখ স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

এক প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশে চার কর্মকর্তাকে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক পদে পদোন্নতি প্রদান করা হয়। তারা হলেন,পুলিশ সদর দপ্তরের খন্দকার লুৎফুল কবির ও তওফিক মাহবুব চৌধুরী, এন্টিটেররিজম ইউনিটের আবদুল আলীম মাহমুদ ও হাইওয়ে পুলিশের মাসুদুর রহমান ভূঞা।

এছাড়াও অপরদিকে একই কর্মকর্তার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশে ১০ কর্মকর্তাকে সুপার নিউমারারি হিসেবে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক পদে পদোন্নতি প্রদান করা হয়। তারা হলেন,পুলিশ টেলিকমের এ কে এম শহিদুর রহমান ও বশির আহম্মদ, ট্রেনিং ড্রাইভিং স্কুলের কমান্ড্যান্ট ময়নুল ইসলাম, স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটেলিয়নের গোলাম কিবরিয়া, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণপদ রায়, সিআইডির কুসুম দেওয়ান, পুলিশ সদর দপ্তরের আনোয়ার হোসেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের এ কে এম হাফিজ আক্তার ও ড. খ. মহিদ উদ্দিন এবং রংপুর রেঞ্জের আব্দুল বাতেন।