একুশে টিভির চেয়ারম্যানকে নিঃশর্ত মুক্তির দাবীতে মানববন্ধন

    1
    292

    আমারসিলেট24ডটকম,০৭জানুয়ারীঃ বেসরকারী টেলিভিশন চ্যানেল একুশে টিভির চেয়ারম্যান (সিইও)কে গ্রেফতারের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবীতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুর ১টায় সুনামগঞ্জ জেলা সাংবাদিক সমাজের উদ্যোগে শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ায় কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীপেশার লোকজন অংশ নেন।

    এ সময় বক্তব্য রাখেন দৈনিক সংবাদের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস, এটিএন বাংলার জেলা প্রতিনিধি পংঙ্কজ কান্তি দে, দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি ঝুনু চৌধুরী, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি খলিল রহমান, একুশে টিভির জেলা প্রতিনিধি মোঃ আব্দুস সালাম, এনটিভির প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি এ আর জুয়েল, ইউএনবির ও বিজয় টিভির প্রতিনিধি অরুন চক্রবর্তী, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি বিন্দু তালুকদার, দৈনিক নবরাজের জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম শ্যামল, দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি মোঃ আমিনুল ইসলাম প্রমুখ।

    নেতৃবৃন্দরা বলেন,স্বাধীন ও গনতান্ত্রিক দেশে অবাধ মতপ্রকাশের স্বাধীনতা প্রতিটি নাগরিকের রয়েছে। একুশে টেলিভিশনের চেয়ারম্যান মোঃ আব্দুস সালামকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির জন্য সুনামগঞ্জের সাংবাদিক সমাজ সরকারের নিকট জোর দাবী জানান।