এটিএন বাংলা ইউকে সিলেট বিভাগীয় প্রধান শফিকুল ইসলামকে সিলেটে সংবর্ধনা

0
238

আমার সিলেট ডেস্কঃ লন্ডন প্রবাসী এটিএন বাংলা ইউ কে সিলেট বিভাগীয় ব্যাুরো প্রধান ও সাপ্তাহিক হলি সিলেট পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শফিকুল ইসলাম কে সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর কার্যালয়ে এক সংবর্ধনা প্রদান করা হয়।
গত কাল পহেলা মার্চ বিকাল ৩ ঘটিকায় সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলরদের কনফারেন্স হলে উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয় এতে সভাপতিত্ব করেন ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিক বক্স লিপন। অনুষ্ঠান টি পরিচালনা করেন ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর তারেক উদ্দিন তাজ।
উক্ত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন এটিএন বাংলা ইউকে সিলেট বিভাগীয় প্রধান ও হলি সিলেট পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ শফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন প্রবাসী শিরিন মেমোরিয়াল ট্রাস্ট ইউকে এর চেয়ারম্যান ফজলুল হক ফজলু, বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ডের কাউন্সিলর তৌফিকুল হাদী, ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমদ, ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল আমিন বাকের , ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, ২৫ নং ওয়ার্ডের কাউন্সিলর তকবিরুল ইসলাম পিন্টু, ১০,১১ ও ১২ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা শাকি , ২২, ২৩ ও ২৪ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রেবেকা আক্তার লাকী । অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জালালাবাদ থানা আওয়ামীলীগের সহ -সভাপতি শেখ হাসিদুল ইসলাম পিন্টু, হলি সিলেট পত্রিকার নির্বাহী সম্পাদক এস এম জহুরুল ইসলাম, সাপ্তাহিক ভোরের সিলেট পত্রিকার সম্পাদক আব্দুল মুক্তাদির। বক্তারা বলেন সংবর্ধিত অতিথি সিলেটের একটি রাজনৈতিক পরিবারের সন্তান কেন্দ্রীয় আওয়ামীলীগের ৩ বারের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দীন সিরাজের ছোট ভাই এবং সিলেট সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর তারেক উদ্দিন তাজ এর মামা লন্ডনের মাটিতে শফিকুল ইসলামের সুনাম রয়েছে। শফিকুল ইসলাম সিলেটের কৃতি সন্তান। নিঃসন্দেহে তিনি একজন খ্যাতিমান ও স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্ব।
উপস্থিত ওয়ার্ড কাউন্সিলরদের পক্ষ থেকে সংবর্ধিত অতিথি মোহাম্মদ শফিকুল ইসলামকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

এর আগে অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়।