এরা কি সত্যিই বিএনপির ভবিষ্যৎ নেতৃত্ব?

    0
    258

    আমার সিলেট ডেস্ক,৩০ আগস্ট : প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ বলেছেন, বাংলাদেশ কোন ভাবেই আগামী ৫ বছর হাওয়া ভবনের শাসন ব্যবস্থায় ফিরে যেতে পারে না।সংসদের প্রধান বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর টাকা সিঙ্গাপুর থেকে ফেরত আনাকে ‘সরকারের একটি পরিকল্পিত নাটক’ বলে বিএনপি যে মন্তব্য করছে এর জবাবে তিনি এসব কথা বলেন।

    বৃহস্পতিবার মধ্যরাতে তার অফিসিয়াল ফেইসবুক পেইজে এ বিষয়ে তিনি একটি বিবৃতি প্রকাশ করেন।জয় বলেন, বিএনপি দাবী করছে যে, আরাফাত রহমান কোকোর দুর্নীতির টাকা ফেরত আনা একটি পরিকল্পিত নাটক। বিষয়টির ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, বাংলাদেশের সরকার এ টাকা ফেরত আনেনি। একটি বিদেশী সরকার- অর্থাৎ সিঙ্গাপুর সরকার দুর্নীতির টাকাটি ফেরত পাঠিয়েছে।

    এর আগে মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই কোকোর বিরুদ্ধে সাক্ষ্য দিয়েছে। কোকোর ভাই তারেকের বিরুদ্ধেও এফবিআই অন্য একটি মামলায় সাক্ষ্য দিয়েছে। দুটি ঘটনাই জাতির জন্য লজ্জাজনক ফেইসবুক পেইজে সজীব ওয়াজেদ জয় । প্রধানমন্ত্রী তনয় সজীব ওয়াজেদ জয় প্রশ্ন রেখে বলেন, বিদেশী সরকার যখন সাবেক প্রধানমন্ত্রীর পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করে, তখন তা কেমন দেখায়? তারেক ও কোকোকে ইঙ্গিত করে তিনি বলেন, এ কি সত্যিই বিএনপির ভবিষ্যৎ নেতৃত্ব?

    তিনি জিজ্ঞেস করেন, বিএনপিতে কি কোন উপযুক্ত নেতা নেই, যারা তাদের দলকে নেতৃত্ব দিতে পারেন? বিএনপির এ নেতৃত্বের অধীনে দেশের কি অবস্থা হয় তা বিএনপির পূর্ববর্তী শাসনামলে আমরা দেখেছি বলে মন্তব্য করে জয় আরো বলেন, বাংলাদেশ কোন ভাবেই আগামী ৫ বছর হাওয়া ভবনের শাসন ব্যবস্থায় ফিরে যেতে পারে না।