এশিয়া কাপ ও ক্রিকেট বিশ্বকাপ লাইভ দেখাবে মাইজিপি

0
698

আমার সিলেট ডেস্ক রিপোর্ট: সামনেই শুরু হতে যাওয়া ক্রিকেট আয়োজন এশিয়া কাপ ও আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর ম্যাচ লাইভ দেখাবে গ্রামীণফোনের অফিশিয়াল স্মার্টফোন অ্যাপ মাইজিপি। র‍্যাবিটহোলের সাথে অংশীদারিত্বের মাধ্যমে গ্রামীণফোন ক্রীড়াপ্রেমী দেশজুড়ে কোটি গ্রাহককে এ সেবা দেবে।

৯ আগস্ট বুধবার রাজধানীর জিপি হাউজে র‌্যাবিটহোলের সাথে এ বিষয়ে একটি চুক্তি করে গ্রামীণফোন। চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন গ্রামীণফোনের চিফ প্রকিউরমেন্ট অফিসার কৌস্তভ ভাট এবং কনটেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী এ এস এম রফিকুল্লাহ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, প্রতিষ্ঠানটির চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম, কনটেন্ট ম্যাটার্সের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দীন আদিল, গ্রামীণফোনের ডিজিটাল চ্যানেল এন্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জাহিদুজ জামান এবং হেড অব ডিওবি অ্যান্ড এপিআই কাজী হামিদুর রহমান।

আগামী ৩০ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ২০২৩। ভারতের বিভিন্ন ভেন্যুতে আগামী ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। গ্রামীণফোন গ্রাহকরা সহজেই মাইজপির মাধ্যমে সাবস্ক্রাইব করে নিজেদের পছন্দের দলের খেলা উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম বলেন, ‘মাইজিপি ব্যবহারকারীদের জন্য সুসংবাদটি দিতে পেরে আমি আনন্দিত। মাইজিপি এর ব্যবহারকারীদের ওয়ান-স্টপ সল্যুশন হিসেবে বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছে। আমরা বিভিন্ন পার্টনারদের মাধ্যমে সকল ধরনের খেলা আমাদের প্ল্যাটফর্মে নিয়ে আসার চেষ্টা করছি। এবার মাইজিপির মাধ্যমে আমাদের ব্যবহারকারীদের জন্য আসন্ন ক্রিকেট বিশ্বকাপ দেখার সুযোগ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশের মানুষের মধ্যে ক্রিকেট নিয়ে আলাদা আবেগ কাজ করে। আর বিশ্বকাপের সময়ে ‘চলো বাংলাদেশ’এর চেতনা সবাইকে আরও বেশি উৎসাহিত করে।’

কনটেন্ট ম্যাটার্স লিমিটেডের প্রধান নির্বাহী এ এস এম রফিকুল্লাহ বলেন, ‘দুই মাসের মধ্যেই শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। কোনো ঝামেলা ছাড়াই বিশ্বকাপের রোমাঞ্চকর ম্যাচগুলো কীভাবে অফিশিয়াল প্ল্যাটফর্ম থেকে লাইভ স্ট্রিম করবেন, এটা নিয়ে অনেক ক্রিকেটপ্রেমীই চিন্তিত। আমরা ফ্যান ও ফলোয়ারদের জন্য উদযাপনের উপলক্ষ তৈরি করতে পেরে আনন্দিত। এক্ষেত্রে, গ্রামীণফোনের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা কৃতজ্ঞ। তারা তাদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ আনন্দকে নতুন মাত্রা যোগ করবে।’