ঐক্যবদ্ধ গ্রামবাসীর কবলে পরে ৭ ডাকাত চিরবিদায়ঃআটক-১

    0
    187

    আমারসিলেট24ডটকম,২৬জানুয়ারী,হাসনাতঃ নরসিংদী জেলায় ঐক্যবদ্ধ গ্রামবাসীর কবলে পরে ৭ডাকাত  গণপিটুনিতে ৭ ডাকাত চিরবিদায় নিয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও এক ডাকাত। আজ সোমবার ভোরের দিকে সদর উপজেলার পাঁচদোনা ইউনিয়নের ভাটপাড়া ও টাকশাল গ্রামে এই ঘটনা ঘটেছে।
    এলাকাবাসী থেকে জানা যায়, সোমবার ভোর  রাতে একদল ডাকাত ভাটপাড়া গ্রামের ব্যবসায়ী লাল মিয়ার বাড়িতে আক্রমন করে। ডাকাতরা বাড়ির দরজা ভাঙার সময় পাহারাদাররা ডাকাতদের ধাওয়া দিলে তারা পালায়।

    অবস্থার বেগতিক দেখে সেখান থেকে ডাকাতরা পালিয়ে গিয়ে পার্শ্ববর্তী টাকশাল গ্রামের এরশাদ মিয়ার বাড়িতে উঠে। ওই সময় ডাকাতরা বাড়ির লোকজনকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মালামাল লুট করে। আশপাশের লোকজন ডাকাতের উপস্থিতি টের পেয়ে তাদের ধাওয়া করে এবং মসজিদের ইমামকে  মাইকে ঘোষণা করার জন্য বলে। এ সময় ডাকাতরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে।

    একই সময়ে স্থানীয় মসজিদের মাইক থেকে ডাকাত রুখতে গ্রামবাসীর প্রতি আহ্বান জানালে এতে গ্রামবাসী ঐক্যবদ্ধভাবে ডাকাতদের ওপর হামলা চালায়। ডাকাতরা দৌড়ে পালানোর সময় তাদের ধরে গণপিটুনি দেয়া হলে তাদের মৃত্যু হয়।

    গুরুতর আহত অবস্থায় রহিম নামে একজন মুমুর্ষ অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ডাকাতিকালে গ্রামবাসীর গণপিটুনিতে ৭ ডাকাত নিহত ও এক ডাকাত আহত হয়েছে।

    আহত ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে তদন্ত চলছে। তবে নিহত ডাকাতদের নাম-পরিচয় জানা  যায়নি।