কমলগঞ্জের শুভ ব্যানার্জির বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ

    0
    208

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ ফেব্রুয়ারীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর গ্রামের রবীন্দ্র ব্যানার্জির পুত্র শুভ ব্যানার্জি (২৩)। সে ঢাকা কলাবাগান থানার শুক্রাবাদস্থ ডেফোডিল ইউনির্ভাসিটির দ্বিতীয় সেমিস্টারের ছাত্র। সিলেটের এক নারীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ায়  তার স্বামী মামলা দায়ের করেছেন। নগরীর লালদিঘীরপাড় ইমা ৩৫/বি নং বাসার বাসিন্দা রাজু কুমার সিংহ  নামে নারীর স্বামী বাদি হয়ে ডেফোডিল ইউনির্ভাসিটির ওই ছাত্রকে আসামী করে  প্রযুক্তি আইনে কোতোয়ালী থানায় এ মামলাটি দায়ের করেন।মামলা নং- ২৭ /১৫।
    মামলার এজাহারের আসামী শুভ ব্যানার্জিকে ঢাকা কলাবাগান থানার শুক্রাবাদস্থ ডেফোডিল ইউনির্ভাসিটির দ্বিতীয় সেমিস্টারের ছাত্র হিসেবে উল্লেখ করা হয়েছে।
    মামলার অভিযোগে বলা হয়েছে, রাজু কুমার সিংহের স্ত্রী অন্যনা শর্মা (২১) ঢাকা শেরে বাংলা কৃষি ইউনির্ভাসিটিতে অধ্যনরত। শুভ ব্যানার্জি অসৎ উদ্দেশ্যে তার স্ত্রীর ব্যক্তিগত কিছু ছবি সংগ্রহ করে এবং গত কয়েকদিন পূর্বে সে অন্যনা শর্মার নামে একটি ফেইসবুক আইডি খোলে।
    ওই আইডিতে অন্যনার ব্যক্তিগত কিছু ছবি বিকৃত  আকারে ইন্টারনেটে ছড়িয়ে  দেয়। ফলে রাজু ও তার স্ত্রীর মর্যাদা হানি এবং সমাজে সমালোচিত হন। এতে অন্যনা শারিরীক ও মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েন। তাই অন্যনার আত্মসম্মান হানির কারনে সে যেকোন সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটাতে পারে বলে ধারনা করছেন স্বামী রাজু।
    এছাড়া শুভ ব্যানার্জি বিভিন্ন মোবাইল ফোন থেকে অন্যনার মোবাইল ফোনে অশ্লীল কথাবার্তা বলে আসছে। এমনকি গত ২৯ জানুয়ারী বেলা ২ টা ৪৩ মিনিটে নগরীর লালদিঘীরপাড় ইমা ৩৫/বি নং কলকাকলী বাসা থেকে শুভ ব্যানার্জি অশ্লীল কথাবার্তা ও অন্যনার সাথে শারিরীক সম্পর্ক স্থাপনের জন্য অন্যনা শর্মার ব্যবহৃত মোবাইল ফোনে একটি এসএমএস পাঠায়। এতে তাদের পবিবারের মানহানী ও সমাজে সমালোচিত হচ্ছেন। মামলার বাদি কমলগঞ্জ উপজেলার ভান্ডারি গাঁও গ্রামের বঙ্ক সিংহের পুত্র।
    আসামী শুভ ব্যানার্জিকে গ্রেফতারের জন্য অভিযান চলছে বলে পুলিশের একটি সুত্র জানায়।