কমলগঞ্জে ঈমাম-মুয়াজ্জিন ও মসজিদ উন্নয়নসহ বিভিন্ন খাতে অর্থ প্রদান

0
966
কমলগঞ্জে ঈমাম-মুয়াজ্জিন ও মসজিদ উন্নয়নসহ বিভিন্ন খাতে অর্থ প্রদান
কমলগঞ্জে ঈমাম-মুয়াজ্জিন ও মসজিদ উন্নয়নসহ বিভিন্ন খাতে অর্থ প্রদান

কমলগঞ্জ প্রতিনিধি: কমলগঞ্জ পৌরসভায় আসন্ন “পবিত্র ঈদুল ফিতর” উপলক্ষ্যে ঈমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা, নগদ অর্থ ও মসজিদের উন্নয়নে অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। রোববার (০৯ মে) সকাল ১১টায় পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে পৌর এলাকার ৪২টি মসজিদের ঈমাম মুয়াজ্জিনদের উৎসব ভাতা ও ৪টি মসজিদের উন্নয়ন কাজের জন্য অর্থ সহায়তা প্রদান করেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।
কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদের সভাপতিত্বে ও সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইফ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশেকুল হক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়ারদৌস হাসান।
আরো উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর বখতিয়ার খান, গোলাম মুগ্নী মুহিত, মোঃ রফিকুল ইসলাম রুহেল, মোঃ আহাদুর রহমান বুলু, মহিলা কাউন্সিলর শিউলি আক্তার প্রমুখ।
প্রসঙ্গত, অনুষ্ঠানে পৌর এলাকার ৪২ টি মসজিদের ঈমাম মুয়াজ্জিনদের নগদ ৬৩ হাজার টাকা উৎসব ভাতা প্রদানসহ সর্বসাকুল্যে ৩২৩১জনকে ৪৫০ টাকা করে নগদ অর্থ ১৫ লক্ষ ৩৬ হাজার ৪৫০ টাকা বিতরণ ও ৪টি মসজিদের উন্নয়ন কাজের জন্য নগদ সাড়ে ৫ লক্ষ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।