কমলগঞ্জে প্রতিবেশীর হামলায় স্কুল শিক্ষক গুরুতর আহত

    0
    194

    আমারসিলেট24ডটকম,নভেম্বর,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কাঠালকান্দি গ্রামে প্রতিবেশীর হামলায় শিক্ষক তারেক হাসান (২৫) গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।

    জানা যায়, কাঠালকান্দি গ্রামের আব্দুল আজিজ এর পুত্র ডালুয়াছড়া জুনিয়র উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তারেক হাসান গত রোববার (২২নভেম্বর) রাত ৮টার ধান বিক্রয় এর ৯৭ হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলেন। শিক্ষক অভিযোগ করেন ফেরার পথে ঐ এলাকার একটি পরিত্যক্ত বাড়ির পাশে প্রতিবেশী সিদ্দেক মিয়ার ছেলে সাইদুর রহমান সুমন মিয়া (২৭) সহ তিন চার জন তার পথ রোধ করে তাকে মারধোর করে এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি ভাবে সারা শরীরে আঘাত করতে থাকে। এক সময় সে মারা গেছে ভেবে তাকে রক্তাক্ত অবস্থায় ফেলে তার টাকা নিয়ে পালিয়ে যায়।

    স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে তার পেট সহ সারা শরীরে ২২ টি সেলাই দেয়া হয় । এ ঘটনায় গত ২৪ নভেম্বর শিক্ষক তারেক হাসান বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখসহ আরো কয়েকজনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

    এদিকে ডালুয়াছড়া জুনিয়র উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেবাশীষ রঞ্জন দেব কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে শিক্ষক তারেক হাসানের উপর আক্রমণকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লিখিত আবেদন জানিয়েছেন। আহতের পরিবারের অভিযোগ পূর্ব পরিকল্পনা অনুযায়ী এ ঘটনা ঘটেছে।

    মামলার তদন্তকারী কর্মকর্তা কমলগঞ্জ থানার এসআই লিটন পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।