কমলগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের মাঝে শেভরণের বৃত্তি প্রদান

    3
    1027

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০মার্চ,শাব্বির এলাহীমৌলভীবাজারের কমলগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয়ে মেধাবী শিক্ষার্থীদের মাঝে গতকাল শেভরণ বাংলাদেশের অর্থায়নে ভলান্টিয়ার্স এসোসিয়েশন ফর বাংলাদেশ (ভাব) এর পক্ষ থেকে শিক্ষা উপকরণসহ স্কুল ব্যাগ এবং বৃত্তি প্রদান করা হয়েছে।

    অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ অধ্যাপক রফিকুর রহমান।

    প্রধান অতিথি হিসেবে শেভরণ বাংলাদেশের এক্সটার্নাল অ্যাফেয়ার্স ডিমার্টমেন্টের সিনিয়র কো-অর্ডিনেটর শ্রী নিবাস চন্দ্র নাথ ও বিশেষ অতিথি হিসেবে ভাব-বাংলাদেশর প্রোগ্রাম অফিসার মোঃ আরিফুর রহমান উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনেন্দ্র কুমার দেব, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ুন কবির প্রমুখ।

    দুটি বিদ্যালয়ের মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণসহ স্কুল ব্যাগ এবং বৃত্তির টাকা তুলে দেন।

    উল্লেখ্য ভাব-বাংলাদেশ কমলগঞ্জ মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৫০ জন মেধাবী শিক্ষার্থীকে, কমলগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৩৫ জন এবং খাঁসিয়া কমিউনিটির ৮ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করেছে।

    অন্য আর একটি অনুষ্ঠানে বনগাঁও আহমদ ইকবাল মেমোরিয়াল স্কুলের ৫০ জন শিক্ষার্থীকে শেভরণের অর্থায়নে ভাব-বাংলাদেশ শিক্ষা উপকরণসহ স্কুল ব্যাগ এবং বৃত্তির টাকা প্রদান করেছে।