কমলাপুরের টিকিট কাউন্টারে রেলকর্মীর লাশ

    0
    211

    আমারসিলেট 24ডটকম,০৫অক্টোবর:বাংলাদেশের রেল যোগাযোগের কেন্দ্রবিন্দু রাজধানীর কমলাপুর স্টেশনে টিকিট কাউন্টারে এক রেলকর্মীর লাশ পাওয়া গেছে বলে খবরে জানা যায়। কমলাপুর রেল কর্তৃপক্ষ সুত্রে জানা গেছে ওই লাশ রেলকর্মী মো. ইস্রাফিল (৫৫) নামে এক কর্মচারীর। তিনি কমলাপুর রেলওয়ে স্টেশনের চুক্তিভিত্তিক বুকিং ক্লার্ক হিসাবে কর্মরত ছিলেন। তাকে রশি দিয়ে বেঁধে শ্বাসরোধ করে  হত্যা করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গোয়েন্দা পুলিশ এ হত্যাকাণ্ডের তদন্তে নেমেছে। ইতোমধ্যে এ খুনের ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পাশাপাশি ঘটনাস্থল পরিদর্শন করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক।
    আজ শনিবার ভোরে ইস্রাফিলের লাশ কমলাপুরের একটি অস্থায়ী কাউন্টার থেকে উদ্ধার করা হয়। ঈদ ও পূজা ঘিরে এবার রেল টিকিটের চাহিদা অন্যবারের চেয়ে বেশি। অস্থায়ী কাউন্টার বসিয়ে কমলাপুরে আগাম টিকিট বিক্রি হচ্ছে কয়েকদিন ধরে। টিকিটের জন্য রাতেও মানুষকে স্টেশনে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।
    জানা যায় ,নিহত ইস্রাফিল গতকাল শুক্রবার টিকিট বিক্রি করে ওই কাউন্টারের সঙ্গে থাকা ছোট্ট একটি কামরায় ঘুমিয়েছিল। রাতের কোনো একসময় দুর্বৃত্তরা ঢুকে তাকে বেঁধে শ্বাসরোধে হত্যার পর বাইরে থেকে কাউন্টারে তালা মেরে যায়।
    ইস্রাফিলের কাছে টিকিট বিক্রির টাকা ছিল কি না তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে টাকা থাকার কথা শোনা যাচ্ছে। নিহত ইস্রাফিল রেলওয়ের মাস্টার রোলের কর্মচারী। তার হত্যাকাণ্ডের খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি দল ঘটনাস্থলে গেছে বলে জানা যায়।