কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয় পরিদর্শন করলেন ইউএনও আলী রাজিব মাহমুদ মিঠুন

0
363

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয়ে শিক্ষার পরিবেশ ও ছাত্র-ছাত্রীদের উপস্থিতি সহ বিভিন্ন অবকাঠামো ঘুরে দেখেন নিবার্হী কর্মকর্তা আলি রাজিব মাহমুদ মিঠুন।

স্কুল কর্তৃপক্ষের সূত্রে জানা যায়, আজ রোববার ২০ নভেম্বর দুপুরে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলি রাজিব মাহমুদ মিঠুন ও উপজেলা শিক্ষা কর্মকর্তা দিলীপ কুমার বর্ধন,উপজেলা প্রশাসনিক কর্মকর্তা মৃণাল কান্তি দাসসহ স্কুলের সকল শিক্ষকমন্ডলী এসময় উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা স্কুলের উপস্থিত ছাত্র-ছাত্রী ও শিক্ষকদের সাথে লেখাপড়ার মান নিয়ে বিভিন্ন কথা বলেন। পরে তিনি অত্র বিদ্যালয়ের বিভিন্ন দিক ঘুরে দেখেন।সার্বিক পরিস্থিতি দেখে তিনি সন্তোষ প্রকাশ করেন এবং বলেন পরিবেশ ভালো আছে। ছাত্র-ছাত্রীদের উপস্থিতি খুব ভালো। আশা করি ছাত্ররা এভাবেই প্রতিদিন ক্লাসে আসবেএবং লেখাপড়া করে নিজেদের ভবিষ্যৎ গড়তে সচেষ্ট হবে।
এসময় উপস্থিত ছিলেন,অত্র স্কুলের প্রধান শিক্ষক নোমান আহমেদ সিদ্দিকী,সহকারি প্রধান শিক্ষক মোহাম্মদ রফিকুল ইসলাম। অন্যান্য শিক্ষকদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,শিক্ষক মাওলানা মিজানুর রহমান,নজরুল ইসলাম, পরিতোষ চন্দ্র দেবনাথ, মাহমুদা সুলতানা, রুমা ধর, শাহিনা আক্তার, নীলিমা ধর ও শিক্ষিকা সুলতানা পারভীন।