কারাবন্দি আরিফুল হক চৌধুরী অসুস্থ হয়ে হাসপাতালে

    0
    265

    আমারসিলেট24ডটকম,০১জানুয়ারীঃ সিলেট সিটি করপোরেশনের মেয়র ও সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়া হত্যা মামলার আসামি কারাবন্দি আরিফুল হক চৌধুরীকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার ভোর রাত ৪টায় তাকে হাসপাতালের সিসিইউতে রাখা হয়।
    জানা যায়, গুরুত্বর অসুস্থ অবস্থায় গতকাল বুধবার রাতে আরিফুল হককে হবিগঞ্জ কারাগার থেকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। এরপর রাত ৩টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হবিগঞ্জ কারাগারে থাকাকালে তিনি বুকে ব্যথা অনুভব করলে বুধবার রাত সোয়া ৭টার দিকে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরামর্শ দেন।
    ঢামেকের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার ভোর রাত ৪টায় তাকে হাসপাতালের সিসিইউতে রাখা হয়েছে। তিনি বলেন, বুধবার রাত সোয়া ৭টার দিকে আরিফ বুকে ব্যাথা অনুভব করলে তাকে কারাগার থেকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কতব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা করে ঢাকা পাঠানোর পরামর্শ দেন। হবিগঞ্জ জেল সুপার নুরশেদ আহমেদ ভূইয়া জানান, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মেয়র আরিফকে রাত ৯ টায় ঢাকায় পাঠানো হয়।