কালিয়ায় সাংবাদিক মশিউল হক মিটুর দাফন সম্পন্ন

0
28
কালিয়ায় সাংবাদিক মশিউল হক মিটুর দাফন সম্পন্ন

নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক সমকাল পত্রিকার কালিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মশিউল হক মিটুর (৫৬) দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) সকাল ১০টায় কালিয়া উপজেলার কলাবাড়ীয়া মাদ্রাসা চত্ত্বরে জানাজার নামায শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজার নামাযে স্থানীয় রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার সহ¯্রাধিক মানুষ অংশগ্রহণ করেন।
মশিউল হক মিটু বুধবার (৮মে) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে শ^াসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে কলাবাড়িয়া গ্রামের নিজবাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে মশিউল হক মিটুর মৃত্যুতে সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুও খবর শুনে সহকর্মী সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ তার বাড়িতে ভীড় জমান। মশিউল হক মিটুর বিদেহী আত্মার মাগফেরাত ও পরিবারের প্রতি গভীর সমবেদনাসহ শোক প্রকাশ করেছেন নড়াইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মোঃ আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, দৈনিক সমকালের সাব-এডিটর নবাব আলী বিশ^াস, সমকালের নড়াইল জেলা প্রতিনিধি মো. শামীমুল ইসলাম টুলু, লোহাগড়া প্রতিনিধি মোঃ রেজাউল করিম, কালিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ শাহীদুল ইসলাম শাহীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।
বিবৃতিতে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, ‘সাংবাদিক মশিউল হক মিটু দীর্ঘদিন ধরে অত্যান্ত সাহসিকতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে এসেছেন। তাঁর মৃত্যুতে কালিয়ার সাংবাদিক জগতের এক উজ্জ্বল নক্ষত্রের বর্ণাঢ্য জীবনের অবসান হলো।’