কিশোর গ্যাংয়ের ক্ষুরের আঘাতে চুনারুঘাটে আহত-৩

0
630
কিশোর গ্যাংয়ের ক্ষুরের আঘাতে চুনারুঘাটে আহত-৩

এস এম সুলতান খান,চুনারুঘাট থেকেঃ চুনারুঘাট পৌরশহরের উত্তর বাজারের ওয়াল্টন শো রুমের সম্মুখে কিশোর গ্যাংয়ের হামলার ঘটনায় ৩ জন আহত হয়েছে।বুধবার ২৮ অক্টোবর রাত ৭ টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার নরপতি গ্রামের লেবু বাগান এলাকার মনির মিয়ার নেতৃত্বে কিশোর গ্যাংয়ের ৮/১০জনের একটি দল পশ্চিম গ্রামের আঃ রহমানের ছেলে রাহুল ইসলাম রানা (১৮) একই গ্রামের দুলাল মিয়ার ছেলে কাওসার মিয়া (২১) ও দ্বীমাগুড়ন্ডা গ্রামের মৃত ছিদ্দিক আলীর ছেলে জুয়েল মিয়া (১৯) কে ক্ষুর দিয়ে এলোপাতারি আঘাত করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

স্হানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। তাৎক্ষনিক মারামারির ঘটনা থেকে ভেসে আসা কথার সুত্রে প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব বিরোধ ছিল তাদের। তবে শহরের প্রাণ কেন্দ্রে এ ঘটনায় পথচারী ও ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পরে। গুরুতর আহত কাওসার ও রানাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুয়েলকে চুনারুঘাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ যে, কিছু দিন পরপরই চুনারুঘাট পৌরশহরের বিভিন্ন এলাকায় কিশোর গ্যাংয়ের এ ধরনের হামলার ঘটনা ঘটে।

এনিয়ে চুনারুঘাট পৌরশহরে কিশোর গ্যাংয়ের হামলার আতংকে থাকেন পৌরশহরবাসী। চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী আশরাফ জানান, এ ঘটনার কথা শুনেছি। লিখিত অভিযোগ পেলেই ব্যবস্থা নেব।