কোম্পানীগঞ্জের শিক্ষা কর্মকর্তা বদিউজ্জামানের পিতার ইন্তেকাল

    0
    223

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ফেব্রুয়ারী,আবুল হোসেন: কোম্পানীগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ বদিউজ্জামানের পিতা অবসর প্রাপ্ত পোস্ট মাষ্টার আলহাজ্ব সিদ্দেক আলী (৭৬) আর নেই। তিনি শনিবার সকাল ৬.৩০ ঘটিকার সময় সিলেটস্থ কাজলশাহ নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্না…রাজিউন)।

    মৃত্যু কালে তিনি স্ত্রী, ৪ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী ও আত্বীয়স্বজন রেখে গেছেন। মরহুমের জানাজা বাদ যোহর শাহজালাল দরগা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক, সামাজিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশ গ্রহণ করেন। জানাজা শেষে দরগা কবরস্থানে দাফন করা হয়।

    এদিকে উপজেলা শিক্ষা কর্মকর্তা বদিউজ্জামানের পিতার মৃত্যুতে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন সহ বিভিন্ন সামাজিক সংগঠন মরহুমের আত্বার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

    শোক জ্ঞাপন কারীরা হলেন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুকন উদ্দীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (এডমিন) দেলওয়ার হোসেন, ওসি তদন্ত শফিউল কবির, উপজেলা মৎস কর্মকর্তা আবু তাহের চৌধুরী, সমাজ সেবা কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা শরদিন্দু দাস, সমবায় কর্মকর্তা তাপস বরুয়া, কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম, বিআরডিবি চেয়ারম্যান শাহ জামাল উদ্দিন প্রমূখ।