কোম্পানীগঞ্জে আওয়ামীলীগ নেতাদের মিথ্যা মামলা থেকে প্রত্যাহারের দাবী

    0
    257

    আমারসিলেট24ডটকম,২৮ডিসেম্বরঃ  সম্প্রতি কোম্পানীগঞ্জ আব্দুল আলী হত্যাকান্ডে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাংসদ ইমরান আহমদ ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এপিপি মাহফুজুর রহমান মাহফুজ, সদস্য আজমল আলী কে জড়িয়ে যে অপ-প্রচার চালানো হয়েছে তার তীব্র নিন্দা জানিয়েছেন কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

    তাদের দাবী জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি বর্তমান জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক এপিপি মাহফুজুর রহমান মাহফুজ, জেলা আওয়ামীলীগের সদস্য এড. আজমল আলী, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি রফিকুল হক, উপজেলা আওয়ামীলীগ নেতা এড. হাবিবুর রহমান ভুট্টু কে আব্দুল আলী হত্যা কান্ডে জড়িয়ে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে একটি কু-চক্রী মহল।

    তারা বলেন স্থানীয় ভাবে যোগাযোগ করে জানা যায় ৫ জানুয়ারী নির্বাচনে দলীয় প্রার্থী বিরোধী নেতারা ইর্ষানিত হয়ে জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাদের আব্দুল আলী হত্যাকান্ডে জড়িয়ে হয়রানী করার চেষ্টা করছে।

    জেলা ও উপজেলা আওয়ামীলীগ নেতাদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার করে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের শাস্তির আয়োতায় আনার আহবান জানান। বিবৃতি দাতারা হলেন কেন্দ্রিয় ছাত্রলীগের সহ সম্পাদক ফরহাদ হোসেন খান, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এম নিজাম উদ্দিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাজু।