কোম্পানীগঞ্জ ছাত্রলীগের মোটর শোভাযাত্রা ও পথসভা

    0
    235

    আমার সিলেট  24 ডটকম,২০অক্টোবরকোম্পানীগঞ্জ উপজেলা পূর্ব ইসলামপুর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান ও ছাত্রলীগ নেতা এস.এম তোফায়েল আহমদ এর উদ্যোগে এবং ছাত্রলীগ নেতা ফরিদ উদ্দিন ও ফারুকুজ্জামানের নেতৃত্বে জামায়াত শিবিরের নৈরাজ্যের প্রতিবাদে এক বিশাল মোটর শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। মোটর শোভাযাত্রাটি স্থানীয় চরারবাজার থেকে যাত্রা শুরু করে দয়ারবাজার-পাড়য়া বাজারা-টুকেরবাজার ও  কোম্পানীগঞ্জ উপজেলা সদর প্রদক্ষিণ করে ইউ/পি সভাপতি আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় এক পথসভা অনুষ্ঠিত হয়। উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আলী আমজদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব আফতাব আলী কালা মিয়া, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সমছুল কমান্ডার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মছব্বির, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আলা উদ্দিন।

    এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের অন্যতম নেতা মোঃ শামসুল আলম, ছাত্রলীগ নেতা ফরিদ উদ্দিন, এখলাছুর রহমান, ফারুকুজ্জামান, তোফায়েল আহমদ, সিরাজুল হক, জামাল উদ্দিন, আমিরুল হক, ইউ/পি সহ সভাপতি- আব্দুল আলিম, কাবিল আহমদ, আব্দুর রহিম, লায়েক আহমদ, আব্দুর রহমান। উক্ত পথসভায় উপস্থিত ছিলেন, আতিকুর রহমান, ওয়াহিদুজ্জামান, বাবলু, সজিব, সুফেদ, গিয়াস, কয়েস, সালাউদ্দিন, জাকারিয়া, বশির, শরীফ, রিপন, রেদওয়ান, এমরান, রুহুল আমিন, শামীম, ইকবাল, শাকিল চৌধুরী, আলী আজগর, সুমন, খসরুল আমিন সহ প্রমুখ।

    বক্তরা বক্তব্যে জামায়াত শিবেরর বিগত দিনের তান্ডব তুলে ধরে বলেন আগামী দিনে জামায়াত শিবিরের নৈরাজ্যকে প্রতিহত করার ও জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য মুজিব সৈনিকেরা সর্বদা প্রস্তুত রয়েছে।