ক্রিকেটার সোহাগকে পুলিশের চড়ঃপরিণামে বরখাস্ত

    0
    461

    আমারসিলেট24ডটকম,১০জানুয়ারীঃ জাতীয় দলের অন্যতম ক্রিকেটার সোহাগ গাজীকে চড় মেরে বরখাস্ত  হলেন এক পুলিশ কর্মকর্তা। গত কাল বৃহস্পতিবার দুপুর সাড়ে তিনটার দিকে রাজধানীর রূপনগরে এ ঘটনা ঘটে। একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ক্রিকেটার সোহাগ গাজীর সঙ্গে রূপনগর থানার উপপরিদর্শক (এসআই) মঈনের বাকবিতণ্ডা হয়। তারই এক পর্যায়ে সোহাগ গাজীকে তিনি চড় মারেন।

    পরে ওই পুলিশ কর্মকর্তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। রূপনগর থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গাড়ি পার্কিংয়ের তুচ্ছ ঘটনা নিয়ে ভুল বোঝাবুঝি হয়, বিষয়টি মীমাংসা হয়ে গেছে। ওই এএসআই’র বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
    জানা যায়, রূপনগর থানার সিভিল টিমের এসআই মঈন ও সহকারী এএসআই ওহিদ একটি সাদা মাইক্রোবাসে করে টহল দিচ্ছিলেন। রূপনগর আবাসিক এলাকার ১০ নম্বর সড়কে জাতীয় দলের ক্রিকেটার সোহাগ গাজীর বাসার কাছে সিভিল টিমের ওই গাড়ি পার্কিং করাকে কেন্দ্র করে দুই পুলিশ কর্মকর্তার সঙ্গে সোহাগ গাজীর বাকবিতণ্ডা হয়।

    বাকবিতণ্ডার এক পর্যায়ে এএসআই ওহিদ সোহাগ গাজীকে থাপ্পড় মেরে তাকে পুলিশের গাড়িতে তুলে নেয়ার চেষ্টা করে। পরে ঐ পুলিশ কর্মকর্তা স্থানীয়দের কাছ থেকে সোহাগ গাজীর পরিচয় জানতে পারলে ওই এএসআই ওহিদ ক্রিকেটার সোহাগ গাজীর কাছে ক্ষমা চান। ঘটনাটি সোহাগ গাজী রূপনগর ও মিরপুর বিভাগের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের জানালে, কর্মকর্তারা ওই এএসআইকে সিভিল টিম থেকে নামিয়ে দেন ও সাময়িকভাবে বরখাস্ত করার সিদ্ধান্ত নেন বলে জানা যায়।