খালেদা জিয়ার কার্যালয় ঘেরাওয়ে যাওয়ার পথে পুলিশের বাধা

    0
    196

    আমারসিলেট24ডটকম,২২জানুয়ারীঃ রাজধানির গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয় ঘেরাওয়ে যাওয়ার পথে পুলিশের বাধার মুখে পড়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগসহ কয়েকটি সংগঠন। পরে তারা অবরোধ তুলে নিতে খালেদা জিয়াকে শনিবার পর্যন্ত সময় বেঁধে দেন।

    সংগঠনের সাধারণ সম্পাদক ইনসুর আলী জানিয়েছেন, শনিবারের মধ্যে অবরোধ তুলে না নিলে ২৫ জানুয়ারি থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে আমরণ অনশন শুরু করবে পরিবহন শ্রমিকরা।

    জানা গেছে, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, ঢাকা জেলা হিউম্যান হলার সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন, ঢাকা জেলা ট্রাক ও কভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন, গামেন্টর্স শ্রমিক ইউনিয়ন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের কয়েকশ কর্মী বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে গুলশানের ৮৬৫ নম্বর সড়কে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ের উদ্দেশে রওয়ানা হলে পুলিশ নর্থ রোডের কাছে তাদের আটকে দেয়। পরে তারা গুলশান-২ নম্বর গোল চত্বরে এসে সমাবেশ শুরু করে এবং হরতাল-অবরোধের বিরুদ্ধে স্লোগান দেয়।
    অপরদিকে ঘেরাওয়ে অংশ নিতে বাংলাদেশ সম্মিলিত গাড়ি চালক সমিতি, ওলামা লীগ ও যুবলীগের কর্মীরা প্রেস ক্লাব থেকে কাকরাইল হয়ে গুলশানের দিকে যাওয়ার পথে মালিবাগ মোড়ে পুলিশের বাধার মুখে পড়ে।   এরপর নেতা-কর্মীরা সেখানেই বসে পড়েন এবং খালেদা জিয়া ও তার কর্মসূচির বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন।