খালেদা জিয়ার বাসভবনের সামনে বিপুলসংখ্যক পুলিশ

    0
    256

    আমার সিলেট  24 ডটকম,২০অক্টোবরবিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজধানীর গুলশানের বাসভবনের সামনে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ছাড়া বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সমানেও পুলিশের উপস্থিতি বাড়ানো হয়েছে।রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আজ সম্মিলিত পেশাজীবী পরিষদের জাতীয় কনভেনশন হওয়ার কথা।

    তবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ভেন্যুর বরাদ্দ (বুকিং) বাতিলের পর আবারো অনুমতি দিয়েছে ডিএমপি । ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপস্থিত থাকার কথা। এ জন্য বেলা তিনটায় গুলশানের বাসভবন থেকে বিআইসিসির উদ্দেশে তার বের হওয়ার সময়সূচি নির্ধারিত রয়েছে। প্রত্যক্ষদর্শী ও বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তারা জানান, আজ সকাল থেকে খালেদা জিয়ার গুলশানের বাসভবনের সামনে বিপুলসংখ্যক অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

    বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনেও একই ধরনের পদক্ষেপ নিয়েছে পুলিশ।গতকাল শনিবার রাত থেকেই সম্মেলন কেন্দ্রের সামনে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। গতকাল ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঢাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করে।