খালেদা জিয়া এখনো গণতন্ত্র ও নির্বাচনের জন্য বিপজ্জনকঃতথ্যমন্ত্রী

    0
    490

    আমারসিলেট24ডটকম,০৩জানুয়ারীঃ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া গণতন্ত্র ও নির্বাচনের জন্য বিপজ্জনক। তিনি বলেন, খালেদা জিয়া তার সাত দফায় জঙ্গি ও রাজাকারের সাথে দোস্তীর রাজনীতি পরিহারের কথা বলেননি।

    নাশকতা-অন্তর্ঘাত ও জঙ্গি তান্ডবের জন্য তিনি এখনো তওবা বা ভুল স্বীকার করেননি কিংবা মাফ চাননি। সে কারণে খালেদা জিয়া এখনো গণতন্ত্র ও নির্বাচনের জন্য বিপজ্জনক।সিরাজগঞ্জের শহীদ ক্যাপ্টেন মনসুর আলী মিলনায়তনে আয়োজিত জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)র জেলা সম্মেলনে বক্তৃতাকালে  এ সব কথা বলেন তিনি।
    জাসদ সিরাজগঞ্জ জেলা সভাপতি আব্দুল হাই তালুকদারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রেজাউল করিম তানসেন এমপি, জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শরীফ নূরুল আম্বিয়া, সাংগঠনিক সম্পাদক করিম শিকদার, জনসংযোগ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিউদ্দিন মোল্লা, কোষাধ্যক্ষ আইয়ূব আলী খান, নাট্যাভিনেতা নাদের চৌধুরী, সিরাজগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক মুকুল, সহ-সভাপতি এডভোকেট কামরুল ইসলাম শান্তা এবং সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আবু বকর ভুঁইয়া।
    গত ৩১ ডিসেম্বর বিএনপি’র সংবাদ সম্মেলনে দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার দেয়া ৭ দফা দাবির জবাবে ইনু বলেন, ৭ দফায় বেগম জিয়া যুদ্ধাপরাধী, জঙ্গি-অপরাধী ও অসৎ সাংবাদিকের পক্ষে ওকালতি করেছেন এবং এদের নিয়ে সরকার গঠনের প্রস্তাব দিয়েছেন।

    যা দেশ ও রাজনীতির জন্য হুমকি। তিনি বলেন, জঙ্গির সাথে দোস্তী, যুদ্ধাপরাধী ও রাজাকারের পক্ষ নিয়ে সাম্প্রদায়িক রাজনীতি, মিথ্যাচার-ইতিহাস বিকৃতি ও নাশকতা-অন্তর্ঘাত করে ক্ষমতা দখলের চক্রান্ত জাসদ জনগণকে সাথে নিয়ে প্রতিহত করবে।