খালেদা ৬০বারের বদলে মাত্র ৪বার হাজিরা দিয়েছেন!

    1
    208

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১ মার্চঃ  মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আদালতের আদেশ পৌঁছামাত্র বেগম খালেদা জিয়াকে গ্রেফতার করা হবে। এ ক্ষেত্রে আইনের কোন বৈষম্য হবে না।

    রোবাবার দুপুরে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। ‘মুক্তিযোদ্ধা পেশাজীবী জনতা ঐক্যমঞ্চ’ নামে নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ উপলক্ষে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
    ‘বেগম খালেদা জিয়াকে কেন গ্রেফতার করা হচ্ছে না, কবে তাকে গ্রেফতার করা হবে?’ এক সাংবাদিকের এমন এক প্রশ্নের জবাবে মুক্তিযুদ্ধমন্ত্রী আরো বলেন, কেন তাকে এখনো গ্রেফতার করা হয়নি তা আমি সঠিকভাবে বলতে পারবো না। তবে আমার অনুমান শনিবার হওয়ায় আদালতের আদেশ এখনো থানায় পৌঁছায়নি। আদালতের আদেশ পৌঁছামাত্রই তাকে গ্রেফতার করা হবে।

    তিনি আরো বলেন, খালেদা জিয়া ৬০ বার হাজিরার বদলে মাত্র চার বার হাজিরা দিয়েছেন। অন্য কোন নাগরিক হলে এ সুবিধা পেতেন না। আমরা আইনের শাসনে বিশ্বাসী। এবার আইনের কোন বৈষম্য হবে না।

    সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, প্রতিমন্ত্রী স্থপতি ইয়াফেস উসমান, পিকেএসএফ এর নির্বাহী পরিচালক ড. খলিকুজ্জামান, ঐক্যমঞ্চের আহবায়ক হেলাল মোর্শেদ খান প্রমুখ।