গণতন্ত্র হত্যা-কালোদিবস উপলক্ষে ফ্রান্স মহিলা দলের বিক্ষোভ

    0
    218

    আমারসিলেট24ডটকম,০৫জানুয়ারী,আবু তাহেরঃ  ৫ ই জানুয়ারী বাংলাদেশের গণতন্ত্র হত্যা ও কালোদিবস উপলক্ষে ফ্রান্সের পররাষ্ট্র মন্ত্রনালয়ে স্মারকলিপি প্রদান করে বাংলাদেশ জাতীয়তাবাদি মহিল দল ফ্রান্স শাখা।পররাষ্ট্র মন্ত্রনালয়ে স্মারক লিপি প্রদানের পুর্বে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ফ্রান্স মহিলা দলের সভাে্নেত্রী মমতাজ আলো, ফ্রান্স বিএনপি সহ সভাপতি মনির হোসেন,মহিলা দলের সহ সভাপতি ফাতেমা,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদিকা সৈয়দা জৈবুন্নেসা  ,সাংগঠনিক সম্পাদিকা তানজিনা আক্তার, ও সাবেক ছাত্রদল নেতা ইমু,রাসেল প্রমুখ

    এসময় বক্তারা বলেন দেশের নিবন্ধিত প্রতিটি রাজনৈতিক দলের নিজস্ব কর্মসূচি পালনের অধিকার থাকলেও তা প্রতিহত করছে আওয়ামী লীগ সরকার। পুলিশের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রবেশ করে নিরীহ জনগণকে অত্যাচার করছে।

    তারা বলেন, মূলত বিএনপির জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগের গাত্রদাহ সৃষ্টি হয়েছে। তাই বিএনপিকে দমন করার জন্য একের পর এক ষড়যন্ত্র করা হচ্ছে সরকারের পক্ষ থেকে। দেশের মানুষ তাদের এই পাতানো নীল নকশা বুঝে গেছে। দেশ আর প্রবাস থেকে এক সঙ্গে অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করার আন্দোলনে ঝাঁপিয়ে পরারও আহ্বান জানান নেতারা।