গাড়ি পেয়ে কেবল চমকে ওঠেননি আত্মহারা প্রেমিকা

    0
    477

    আমারসিলেট24ডটকম,১৫নভেম্বরঃ অভিনেতা হিসেবে তো বটেই, প্রেমিক হিসেবেও জনি ডেপ অতুলনীয়। ক্যারিয়ারের মতো ব্যাক্তিজীবন নিয়েও বিস্তর এবং বহু বিচিত্র নিরীক্ষা চালিয়ে যাওয়া এই মার্কিন তারকা অবশ্য এখনো থিতু হতে পারেননি নির্দিষ্ট কোনো বন্দরে! ৫১ বছরের জীবনে জনি ডেপ প্রেম আর বিচ্ছেদের মধ্য দিয়ে গেছেন বহুবার।

    রূপালী পর্দার এবং বাইরের অন্তত ডজনখানেক সুন্দরীর সঙ্গে বিভিন্ন সময়ে জড়িয়েছেন সম্পর্কে। ব্যাপ্তি যতোদিনেরই হোক না কেন- যখন যাকে ভালোবেসেছেন, উজাড় করে দিয়েছেন হৃদয়-প্রাণ। কারণ প্রেমিকাদের ব্যাপারে জনি বরাবরই উদার, যত্নশীল এবং মনোযোগী! জনি ডেপের বর্তমান সঙ্গী অ্যাম্বার হার্ড।

    ২০১২ সালে ‘রাম ডায়রি’ সিনেমার শুটিংয়ের সময় এই মার্কিন সুন্দরীর প্রেমে মজেছিলেন পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান সিরিজের ‘জ্যাক স্প্যারো’। গত বছর বাগদানও হয়েছে সম্পন্ন। কিন্তু এখনো যেন অ্যাম্বারকে বোঝানো হয়নি আবেগের গভীরতা। প্রেমিকাকে চমকে দিতে তাই জনি ডেপের নেই উৎসাহে কমতি।

    গত বছর অ্যাম্বারকে উপহার দিয়েছিলেন ঘোড়া। এবার দিলেন ৪৫৮ স্পাইডার মডেলের লাল রঙের একটি ফেরারি গাড়ি। প্রেমিকার জন্য এই উপহারটি কিনতে জনি ডেপ অবলীলায় খরচ করেছেন ৩ লাখ পাউন্ড। টাকার অংকে পরিমাণটা প্রায় প্রায় চার কোটি!

    জনি ডেপের ঘণিষ্ঠ এক বন্ধু প্রচারমাধ্যমকে বলেন, ‘অ্যাম্বার অমন একটা গাড়ির মালিক হতে চায়- এ কথা জানার পর প্রেমিকাকে উপহার দিতে গাড়িটা কেনে জনি। তবে চমক দেওয়ার জন্য আগেই অ্যাম্বারকে বিষয়টা জানানো হয়নি।’

    স্বাভাবিকভাবেই পছন্দের গাড়ি পেয়ে কেবল চমকে ওঠেননি, ২৬ বছর বয়সী অ্যাম্বার আত্মহারা হয়েছে আনন্দে। সূত্রঃইন্টারনেট।