গুলশান কার্যালয়ে কাটাতারের বেড়া দিচ্ছে বিএনপি!

    0
    209

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ফেব্রুয়ারী তারকাটা দিয়ে ঘিরে দেয়া হচ্ছে গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়। রোববার সকাল নয়টা থেকে কার্যালয়ের সীমানা প্রাচীরে এই কাজ শুরু হয়েছে।
    ২০১৪ সালের ৫ জানুয়ারির বিতর্কিত নির্বাচনের বর্ষপূর্তির সমাবেশ ঘিরে গত ৩ জানুয়ারি রাত থেকে প্রথমে অবরুদ্ধ, পরে স্বেচ্ছায় এই কার্যালয়ে অবস্থান করছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।
    বিএনপি সূত্র জানিয়েছে, বেশ কয়েকদিন হচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা গুলশান কার্যালয়ের সামনে এসে বিভিন্ন কর্মসূচি পালন করছে।

    এ সময় নেতারা বিভিন্নভাবে কর্মীদের প্রতি উস্কানিমূলক বক্তব্য দিচ্ছেন। ইতিমধ্যে প্রজন্ম লীগের এক কর্মী পিস্তল হাতে এসে ‘খালেদা জিয়াকে গুলি করে মারব’ বলে হুমকিও দিয়েছেন।
    এ প্রেক্ষাপটে কার্যালয়, দলীয় চেয়ারপারসন ও ভেতরে অবস্থানরত নেতাকর্মীদের বাড়তি নিরাপত্তা বিবেচনায় সীমানা প্রাচীরের উপরে কাটাতারের বেড়া দেয়া শুরু করেছে বিএনপি।
    রোববার সকাল নয়টা থেকে একযোগে কার্যালয়টির চতুর্দিকে প্রাচীরের ওপরে এই বেড়া দেয়া শুরু হয়েছে। সাতজন শ্রমিক এই বেড়া দেয়ার কাজ করছেন।
    এর আগে শনিবার সন্ধ্যায় ট্রাকে করে ১৮ বান্ডেল তার কাটা কার্যালয়ে আনা হয়। তেজগাঁওয়ের একটি কারখানা থেকে আনা এই তার কাটা কার্যালয়ে পেছনের ফটক দিয়ে ভেতরে নেয়া হয়।
    এ বিষয়ে চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার নতুন বার্তা ডটকমকে বলেন, কার্যালয় এবং দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার বাড়তি নিরাপত্তা জন্য সীমানা প্রাচীরের ওপরে এই তারকাটা দেয়া হচ্ছে।
    তবে হঠাৎ কেন কার্যালয়কে নিরাপত্তাহীন ভাবা হচ্ছে- এমন প্রশ্নের জবাব দিতে রাজি হননি তিনি। শামসুদ্দিন দিদার বলেন, আপাতত নিরাপত্তার স্বার্থেই এ বিষয়ে বিস্তারিত কিছু বলা সম্ভব হচ্ছে না। সূত্রঃ নতুনবার্তা।